লালমনিরহাট বার্তা
রংপুর জেলা ছাত্রলীগের স্থগিতাদেশ প্রত্যাহার নয় নেতা বহিস্কার
রংপুর অফিস | ২৪ জুল, ২০২৩, ১১:২৫ AM
রংপুর জেলা ছাত্রলীগের স্থগিতাদেশ প্রত্যাহার নয় নেতা বহিস্কার

রংপুর জেলা ছাত্রলীগের স্থগিতাদেশ প্রত্যাহার করেছে কেন্দ্রিয় ছাত্রলীগ সেই সাথে নয় জন নেতাকে বহিস্কার করেছে। রোববার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনানের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ রংপুর জেলা শাখা কমিটির ওপর আরোপিত স্থগিতাদেশ প্রত্যাহার করা হলো এবং সেই সঙ্গে সাম্প্রতিক সময়ে রংপুরে ঘটে যাওয়া অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে সংগঠন বিরোধী, শৃঙ্খলা-পরিপন্থী, অপরাধমূলক কার্যকলাপে জড়িত থাকায় নয় কর্মীকে স্থায়ী বহিষ্কার করা হলো।বহিস্কৃত নেতারা হলেন, সিয়াম আলম (রংপুর টেক্সটাইল কলেজ), জিহাদ রহমান জিসান (কাকিনা উত্তর বাংলা কলেজ), মোনাজাত, আল-আমিন হোসাইন ও রাজন হোসাইন (রংপুর সরাকারি কলেজ), শাহাদত হোসেন রিমন, ইমন ইসলাম (কারমাইকেল কলেজ) এবং মাসুদ রানা সাফিন ও আল-আমিন হোসেন।রংপুর জেলা ছাত্রলীগের কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার করায় উচ্ছাস প্রকাশ করেছেন নেতা কর্মীরা ।

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাব্বির আহমেদ বলেন, বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে স্মার্ট জেনারেশন তৈরী করার লক্ষ্যে সর্বোচ্চ সতর্কতার সাথে ছাত্র রাজনীতি করতে আমরা দৃঢ় অঙ্গিকারবদ্ধ। সেই সঙ্গে সকল ষড়যন্ত্র মোকাবিলা করে আগামীতে আরও শক্ত অবস্থানে থাকবে ছাত্রলীগ।

প্রসঙ্গত,গত ৪ জুলাই কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে রংপুর জেলা ছাত্রলীগের কমিটি স্থগিত এবং মেডিকেল কলেজ ও মহানগর কমিটি বিলুপ্ত করা হয়।

এই বিভাগের আরও খবর