লালমনিরহাট বার্তা
লালমনিরহাটে হত্যা মামলার মূল পলাতক আসামী গ্রেফতার
বার্তা ডেস্কঃ | ১১ জুন, ২০২২, ৮:৫৩ AM
লালমনিরহাটে হত্যা মামলার মূল পলাতক আসামী গ্রেফতার
লালমনিরহাটে নিখোঁজের দুইদিন পর এক গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলার প্রধান আসামী দুলাল মিয়া ওরফে ঝন্টু মিয়া (৪৬) কে গ্রফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ এর একটি দল।
বৃহস্পতিবার (৯ জুন) লালমনিরহাটের আদিতমারী উপজেলার ইসলামপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেঃ মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
গ্রেপ্তার দুলাল মিয়া ওরফে ঝন্টু মিয়া লালমনিরহাট সদর উপজেলার কালমাটি বাগডোরা গ্রামের মৃত নবিয়ার রহমানের ছেলে।
শুক্রবার (১০ জুন) সাংবাদিকদের নিকট প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে আরোও জানানো হয়,লালমনিরহাটে নিখোঁজের ২ দিন পর গত বৃহস্পতিবার (২ জুন) দুপুরে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা রেল সেতুর পূর্বপাড়ে নদীতে ভাসমান অবস্থায় শরিফা বেগম (২৬) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার ভিত্তিতে লালমনিরহাট সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। উক্ত মামলার মূল পলাতক আসামীকে গ্রেফতারের জন্য সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর বরাবর একটি অধিযাচন পত্র দায়ের করা হয়। এরই ভিত্তিতে তথ্য উপাত্তগুলো বিবেচনায় এনে র‌্যাব-১৩ তাৎক্ষনিক ছায়া তদন্ত শুরু করে জড়িত ব্যক্তিকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করেন।
পবরর্তীতে রংপুর র‌্যাব ক্যাম্প এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৯ জুন) ভোরে লালমনিরহাটের আদিতমারী উপজেলার ইসলামপুর বাজার এলাকা হতে পলাতক আসামী দুলাল মিয়া ওরফে ঝন্টু মিয়া (৪৬) কে গ্রেপ্তার করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেঃ মাহমুদ বশির আহমেদ আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী গৃহবধূকে হত্যা করার কথা স্বীকার করেন। গ্রেপ্তারকৃত আসামীকে লালমনিরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানানো হয়।
এই বিভাগের আরও খবর