লালমনিরহাট বার্তা
নৌকা প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ
বার্তা অনলাইন ডেস্কঃ | ২২ জানু, ২০২২, ১২:২৪ PM
নৌকা প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ
ঢাকার নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আইয়ুব মোল্লার বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। শুক্রবার (২১ জানুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আলীমোর রহমান খান পিয়ারার ছেলে তানভীরের নেতৃত্বে একদল যুবক এ হামলা করেছে বলে অভিযোগ করেছেন ওই স্বতন্ত্র প্রার্থী। এ ঘটনায় প্রার্থীর বৃদ্ধ মা ও ভাতিজা সহ পরিবারের আরেকজনকে মারধর করা হয়েছে বলে জানান তিনি।

আইয়ুব মোল্লার অভিযোগ, অসুস্থ স্ত্রীর চিকিৎসার জন্য ঢাকায় ছিলেন তিনি। এ সুযোগে শিকারীপাড়ার বিষমপুরে তার নিজ বাড়িতে ঢুকে বাড়ির আসবাবপত্র ও দুটি মটরসাইকেল ভাঙচুর করে নৌকার প্রার্থীর ছেলে তানভীর ও তার সহযোগিরা। এ সময় নির্বাচন থেকে সরে না দাঁড়ালে প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলীমোর রহমান খান পিয়ারা জানান, ওই সময় আমার ছেলে আমার সঙ্গে নির্বাচনি একটি মিটিংয়ে ছিল। সে কি করে তখন তার বাড়িতে গেল, তা আমার জানা নেই। এটা সম্পূর্ণভাবে রাজৈনতিক ফায়দা নেওয়ার চেষ্টা মাত্র। তাদের বাড়িতে কোনো হামলা বা ভাঙচুর হয়নি। এটা তাদের সাজানো নাটক।

তিনি আরও বলেন, আমার জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে ভোটে হেরে যাবেন নিশ্চিত জেনে আয়ুব মোল্লা আমার ছেলের উপর দোষ চাপিয়ে এ সব করছে।

এদিকে আলীমোর রহমান খান পিয়ারার ছেলে তানভীর বলেন, আমি বাবার সঙ্গে মিটিং এ ছিলাম। কাল বিষবপুরের ঐ পাশে আমি যায়নি। এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট ষড়যন্ত্র।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।(সূত্র:ইত্তেফাক)
এই বিভাগের আরও খবর