লালমনিরহাট বার্তা
হাতীবান্ধা থানায় আত্মহত্যার ঘটনায় পুলিশের ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন
স্টাফ রিপোর্টারঃ | ৯ জানু, ২০২২ ১১:৪৭ AM
হাতীবান্ধা  থানায় আত্মহত্যার ঘটনায় পুলিশের ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন
লালমনিরহাটের হাতীবান্ধায় স্ত্রীর মৃত্যুর কারণ জানতে জিজ্ঞাসাবাদের জন্য আটক হিমাংশু রায়ের আতœহত্যার কারণ জানতে ও ওই ঘটনায় পুলিশের দায়িত্ব পালনে কোনো অবহেলা ছিলো কি না তা দেখতে জেলা পুলিশের পক্ষ থেকে ৩ সদস্েযর একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ওই কমিটিতে লালমনিরহাট পুলিশের এ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মারুফা জামালকে প্রধান করা হয়েছে। কমিটি’র অন্য সদস্যরা হলেন, ডিবি পুলিশের ওসি আমিরুল ইসলাম ও কোর্ট ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম।

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা গত ৮ জানুয়ারি রাতে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান ওই কমিটি ৩ কর্ম দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করবেন ।

জানা গেছে, ওই উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের পুর্ব কাদমা এলাকা থেকে ৭ জানুয়ারি সকালে স্ত্রীর রহস্যজনক মৃত্যুর কারণ জানতে হিমাংশু রায় নামে এক স্বামীকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ শেষে একটি রুমে একা রাখলে সেই স্বামী আতœহত্যা করেন এমন দাবী পুলিশের। হিমাংশুর পরিবারে পক্ষ থেকে দাবী করা হয় যে তাকে পুলিশ নির্যাতন করে হত্যা করেছে।

পুলিশ সুপার আবিদা সুলতানা বলেন, জিজ্ঞাসাবাদের জন্য আটক হিমাংশু রায়ের আত্মহত্যার কারণ জানতে ও ওই ঘটনায় পুলিশের দায়িত্ব পালনে কোনো অবহেলা ছিলো কি না তা দেখতে জেলা পুলিশের পক্ষ থেকে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
এই বিভাগের আরও খবর