রংপুর বিভাগে করোনায় নতুন ২৯জন আক্রান্ত ৩জনের মৃত্যু
রংপুর অফিস: রংপুর বিভাগের ৮ জেলায় আজ ৩ অক্টোবর শনিবার সকাল ৮ টা পর্যন্ত করোনায় নতুন করে ২৯ জন আক্রান্ত শনাক্ত হয়েছে। এ সময়ে ঠাকুরগাঁও জেলায় ২ জন এবং দিনাজপুুর জেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এ বিভাগে মোট করোনায় আক্রান্ত সংখ্যা দাঁড়ালো ১২ হাজার ৮৩ জন এবং মৃত্যু দাঁড়ালো ২১৬ জনের। এসব জেলা থেকে এ পর্যন্ত ১০ হাজার ৮’শ ৫৯ জন রোগী সুস্থ্য হয়েছেন।  জানা গেছে গতকাল শনিবার পর্যন্ত নতুন করে পঞ্চগড়ে ১০, দিনাজপুুরে ৬, নীলফামারীতে ৬, গাইবান্ধায় ৪, রংপুরে ২, ঠাকুরগাঁয় ২, লালমনিরহাটে ১ এবং কুড়িগ্রাম জেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে এক প্রেস বার্তায় জানা গেছে গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত শনাক্ত হয়েছে ৩ হাজার ৪’শ ৬ জন এবং মৃত্যু বেড়ে হয়েছে ৭৩ জনের। রংপুর জেলায় মোট ২ হাজার ৮’শ ৬৩ জন আক্রান্ত এবং মৃত্যু হয়েছে ৪৯ জনের। গাইবান্ধা জেলায় আক্রান্ত ১ হাজার ১’শ ৮৯ জন এবং মৃত্যু হয়েছে ১৪ জনের, নীলফামারী জেলায় আক্রান্ত ১ হাজার ৭৮ জনের এবং মৃত্যু হয়েছে ২০, ঠাকুরগাঁও জেলায় আক্রান্ত ১ হাজার ১’শ ৩০ জন  মৃত্যু বেড়ে হয়েছে ২২ জনের, কুড়িগ্রাম জেলায় আক্রান্ত ৯’শ ৯ জন এবং মৃত্যু হয়েছে ১৫ জনের। লালমনিরহাট জেলায় আক্রান্ত ৮’শ ৭২ জন মৃত্যু হয়েছে ৯ জনের এবং পঞ্চগড় জেলায় আক্রান্ত ৬’শ ২৪ এবং মৃত্যু হয়েছে ১৪ জনের।
এদিকে করোনা সন্দেহে রংপুর বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ৪৮ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ৮০ হাজার ১’শ ১৬ জন। একই সময়ে ১’শ  ২ জন সহ মোট ৭৫ হাজার  ৫’শ ২২ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।
বিভাগীয় বার্তা- এর অন্যান্য খবর