রংপুরে মেয়র কাপের ফাইনালে জয়ী বেগম রোকেয়া পাইওনিয়ার্স
রংপুর অফিস: গতকাল  মঙ্গলবার রংপুুুর ক্রিকেট গার্ডেনে প্রথমবারের মতো অনুষ্ঠিত মেয়র কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে হাঁড়িভাঙ্গাকে এক রানে হারিয়ে শিরোপা জিতে নেয় বেগম রোকেয়া পাইওনিয়ার্স।বেলা সাড়ে এগারোটায় টস জিতে বেগম রোকেয়া পাইওনিয়ার্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় হাঁড়িভাঙ্গা কার্টার্স। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৯ রান করে দলটি। দলের পক্ষে সর্বোচ্চ ৩২ বল মোকাবেলা করে ৩৫ রান নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ঈশা।
জবাবে ১১০ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে হাঁড়িভাঙ্গা কার্টার্স ১০৮ রান করে। দলীয় অধিনায়ক আকবর আলী ৩৭ বলে সর্বোচ্চ ৩৭ রান সংগ্রহ করেন। ফাইনালে শূন্য রানে আউট হলেও সিরিজে সর্বোচ্চ ১৮৭ রান আসে বেগম রোকেয়ার অধিনায়ক সালাউদ্দিন পাপ্পুর ব্যাট থেকে। আর সর্বোচ্চ ১০ উইকেট পান বেগম রোকেয়ার মুন্না। ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের রংপুুুর জেলা শাখা আয়োজিত এবং রংপুর সিটি কর্পোরেশনের (রসিক) সার্বিক ব্যবস্থাপনায় গত ১০ জানুয়ারি রংপুুুর কালেক্টরেট ক্রিকেট গার্ডেনে টুর্নামেন্টের উদ্বোধন হয়। এতে রংপুর জেলা প্রশাসনের একটি ও সিটি কর্পোরেশনের সাতটি দল এতে অংশ নেয়।
জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় টুর্নামেন্টের ফাইনাল খেলায় জেলা প্রশাসক মো. আসিব আহসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রংপুুুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি দেবদাস ভট্ট্রাচার্য্য, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মাদ আব্দুল আলীম মাহমুদ।
এ সময় উপস্থিত ছিলেন রংপুুুর সিটি কর্পোরেশনর প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিঞা, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এবং বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের আহবায়ক ও রসিকের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু, রংপুুুর প্রেসক্লাবের সভাপতি রশীদ বাবু ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সরকার।
ক্রীড়া বার্তা- এর অন্যান্য খবর