হাতীবান্ধায় ট্রাকের ধাক্কায় দুই পুলিশ নিহত
স্টাফ রিপোর্টার: লালমনিরহাটের হাতীবান্ধায় পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় হাতীবান্ধা থানার দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। আজ ১৮ জানুয়ারি দুপুরে উপজেলার খানের বাজার এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। ঘাতক ট্রাকটি (ঢাকা মেট্রো ট-২৪-৩৪৩৭) আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।
নিহতরা হলেন, কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার বাসিন্দা বর্তমানে হাতীবান্ধা থানার ডিএসবির এসআই আব্দুল মতিন, রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার বাসিন্দা হাতিবান্ধা থানা কনেস্টেবল মুজিবুল ইসলাম।
জানা গেছে, হাতীবান্ধা থানা পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, ১৮ জানুয়ারি দুপুরে উপজেলার ফকির পাড়া থেকে ডিউটি শেষে এই দু’জন পুলিশ সদস্য মোটর সাইকেলযোগে হাতীবান্ধা থানায় ফিরছিলেন। পথিমধ্যে বুড়িমারী থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি দ্রুতগতির ট্রাক তাদের মোটর সাইকেলে ধাক্কা দেয়। ফলে তারা ছিটকে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে  প্রথমে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, আমি লালমনিরহাটে একটা মিটিংয়ে এসেছিলাম। দু’জনের মৃত্যু হয়েছে।
জাতীয় বার্তা- এর অন্যান্য খবর