লালমনিরহাটে তিস্তা নদীর মহাপরিকল্পনা বাস্তবায়ন ও তিনবিঘা এক্সপ্রেস ট্রেনের চালুর দাবীতে মানববন্ধন
স্টাফ রিপোর্টার: তিস্তা নদীর মহাপরিকল্পনা বাস্তবায়ন  ও তিনবিঘা এক্সপ্রেস ট্রেন চালুর দাবীতে আজ শনিবার (১৬ জানুয়ারী) সকালে লালমনিরহাট মিশন মোড় গোল  চত্বরে মানববন্ধন ও গনস্বাক্ষর অভিযান অনুষ্ঠিত হয়।
সুজন- সুশাসনের জন্য নাগরিক, হিউম্যান রাইটস ডিফেন্ডারস ফোরাম, নদী বাঁচাও আন্দোলন, তারুণ্যের আলো সমাজ কল্যাণ সংস্থা ও সামাজিক সংগঠন পথ-এর আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন ও গণ স্বাক্ষর অনুষ্ঠানে বক্তব্য রাখেন সুজন জেলা সভাপতি গেরিলা লিডার ড. এস.এম শফিকুল ইসলাম কানু, সহ-সভাপতি আব্দুস সালাম বকুল, নাট্যকার মাখন লাল দাস, এ্যাড.আঞ্জুমান আরা শাপলা, সাংবাদিক আব্দুর রব সুজন, আহমেদুর রহমান মুকুল, আশিকুর রহমান ডিফেন্স,মোয়াজ্জেম হোসেন, মাওলানা আইয়ুব আলী,মাওলানা আতিকুর রহমান, সমাজ কর্মি নিশি কান্ত রায়, বিশ্বনাথ রায়, তারুণ্যের  আলো সমাজ কল্যাণ সংস্থার সভাপতি শহিদ ইসলাম সুজন সামাজিক সংগঠন পথ এর সভাপতি মৃদুল হাবীব, ফেসবুক গ্রæপ আর কে গ্রæপের এ্যাডমিন রোহান খান প্রমুখ।
বক্তাগণ অবিলম্বে তিস্তা নদী সার্বিক ব্যবস্থাপনা ও পুনরুদ্ধার প্রকল্প বাস্তবায়ন ও ২০১১ সালের প্রধানমন্ত্রীর প্রতিশ্রæত তিন বিঘা করিডোর এক্সপ্রেস ট্রেন চালুর দাবী জানান।


জাতীয় বার্তা- এর অন্যান্য খবর