সামাজিক নিরাপত্তা কর্মসূচীর ভাতা নগদ ও বিকাশে প্রেরণ কার্যক্রমের উদ্বোধন
স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টা ৩০মিনিটে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত সামাজিক নিরাপত্তা কর্মসূচীর ভাতা নগদ ও বিকাশের মাধ্যমে ভাতা ভোগীদের নিকট সরাসরি প্রেরণ কার্যক্রম গণভবন হতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে  উদ্বোধন করবেন। সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় চার ধরনের ভাতা প্রদান করা হয়। তা হচ্ছে বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতা, অসচ্ছল প্রতিবন্ধী ভাতা এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপবৃত্তি।
বিশেষ অতিথি থাকবেন সমাজকল্যাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু। সভাপতিত্ব করবেন সমাজকল্যাণ মন্ত্রনালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।
অনুষ্ঠান সঞ্চালন করবেন, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড.আহমেদ কায়কাউস, স্বাগত বক্তব্য রাখেন সমাজকল্যাণ মন্ত্রনালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী। পরে সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের বিভিন্ন কার্যক্রমের উপর ভিডিও প্রদর্শন করা হবে। সভাপতির বক্তব্যের পর প্রধানমন্ত্রী বক্তব্য রাখবেন এবং সামাজিক নিরাপত্তা কর্মসূচীর ভাতা প্রতিষ্ঠানের মাধ্যমে প্রদান কার্যক্রমের উদ্বোধন করবেন।
প্রধানমন্ত্রী গণভবন থেকে সংযুক্ত হয়ে লালমনিরহাট, নেত্রকোনা, পিরোজপুর ও চাঁদপুর জেলায় তাৎক্ষনিক ভাতার অর্থপ্রাপ্ত, সুবিধাভোগীদের সাথে মতবিনিময় করবেন। পরে প্রধানমন্ত্রী সমাপনী বক্তব্য প্রদান করবেন।   
জাতীয় বার্তা- এর অন্যান্য খবর