মধ্যরাতে কম্বল নিয়ে এতিমদের পাশে জেলা প্রশাসক
স্টাফ রিপোর্টার: শীতের রাতে মাঝ রাতে কম্বল নিয়ে ছিন্নমূল ও এতিম শিশুদের পাশে দাঁড়িয়েছেন লালমনিরহাট জেলা প্রশাসক (ডিসি) মোঃ আবু জাফর।
রবিবার (১০ জানুয়ারি) রাতে আদিতমারী উপজেলা সদরের বুড়িরবাজারের মদিনাতুল উলুম কওমি মাদরাসা ও লিল্লাহ বোডিং এ আবাসিক  শিশুদের হাতে একটি করে কম্বল তুলে দেন তিনি।
জানা গেছে, শীতার্ত মানুষের মাঝে  উষ্ণতা ছড়িয়ে দিতে প্রতিদিনই রাতের আঁধারে গাড়িতে কম্বল নিয়ে ছুটে চলছেন জেলা প্রশাসক আবু জাফর। ইতিমধ্যে জেলার প্রতিটি উপজেলায় গভীর রাতে নিজ হাতে অসহায় ও শীতার্ত মানুষের পাশে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। এসময় জেলা প্রশাসক সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারসহ প্রশাসনের কর্মকর্তাদের সাথে রাখেন। জেলা প্রশাসক আবু জাফর প্রতিদিন সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত ছুটে বেড়ান শীতার্তদের খুঁজে।রবিবার রাতে কম্বল বিতরণের সময় তার সঙ্গে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম, নেজারত ডেপুটি কালেক্টরেট টিএম রাহসান কবির, আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মফিজুল ইসলাম, আদিতমারী প্রেসক্লাবের সভাপতি ও মদিনাতুল উলুম কওমি মাদরাসা ও লিল্লাহ বোডিং এর সাধারণ সম্পাদক ফরহাদ আলম সুমন।        লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর  বলেন, শীতের শুরু থেকে এ পর্যন্ত সরকারিভাবে ৪০ হাজার ও বেসরকারীভাবে ১০ হাজার পিস কম্বল বিতরণ করা হয়েছে। সরকারের পাশাপাশি বিত্তবানদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।



ইতিবাচক লালমনি- এর অন্যান্য খবর