আদিতমারী পূজা উদযাপন পরিষদের দ্বি- বার্ষিক সন্মেলনে সভাপতি পূর্ণ চন্দ্র, সাধারণ সম্পাদক তপন কুমার
স্টাফ রিপোর্টার, আদিতমারী: বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ আদিতমারী উপজেলা শাখার দ্বি-বার্ষিক সন্মেলন সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সম্মেলন শেষে আগামী ২ বছরের জন্য  বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্ণ চন্দ্র বর্মন সভাপতি নির্বাচিত হয়েছেন। আর সাধারণ সম্পাদক পদে তপন কুমার ঘোষ ১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সহকারী অধ্যাপক পরেশ চন্দ্র বর্মন পেয়েছেন ৯ ভোট।                
শনিবার (৯ জানুয়ারী) আদিতমারী উপজেলা পরিষদ হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।       
সম্মেলনে পূজা উদযাপন পরিষদ আদিতমারী উপজেলা শাখার সভাপতি পূর্ণ চন্দ্র বর্মনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ  চেয়ারম্যান সিরাজুল হক।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান চিত্তরঞ্জন সরকার ও আদিতমারী থনার ওসি সাইফুল ইসলাম।
সম্মেলনের উদ্বোধক ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু হীরা লাল রায়।
প্রধান আলোচক ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক বাবু গোপাল চন্দ্র বর্মন।
উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ন সম্পাদক রুপ কান্তের সঞ্চালনে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সাপ্টীবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ সুদান চন্দ্র, উপজেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও কান্তেশ্বর বর্মন মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক পরেশ চন্দ্র বর্মন, সহ সভাপতি এস নীল কমল রায়,আদিতমারী কেন্দ্রীয় দূর্গামন্দিরের সাধারন সম্পাদক তপন কুমার ঘোষ,হিন্দু ও বৌদ্ধ খ্রিষ্টান ছাত্র যুব ঐক্য পরিষদের সভাপতি বকুল চন্দ্র রায় ও সাধারন সম্পাদক উজ্জল কুমার রায় প্রমূখ।
এক নজরে- এর অন্যান্য খবর