সরকার মানুষের মঙ্গলের জন্য কাজ করে
স্টাফ রিপোর্টার: মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব শেখ রফিকুল ইসলাম পিএএ বলেছেন, সরকার মানুষের মঙ্গলের জন্য কাজ করে। আমরা মাঠ পর্যায়ে সরকারিভাবে লালমনিরহাট জেলার পাথর কোয়ারী দেয়ার মতামতের ব্যাপারে পরিদর্শন ও স্থানীয় জনগণ, পাথর ব্যবসায়ী, জনপ্রতিনিধি, প্রশাসন ও বিজিবি’র সাথে মতবিনিময়সভা করলাম। জনসাধারণের ক্ষতি রোধ করে সরকার রাজস্ব পাবে সে প্রক্রিয়ায় পাথর কোয়ারীসমূহ দেয়ার ব্যাপারে সকলের মতামত তুলে ধরা হবে। সরকার বিবেচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।
লালমনিরহাট জেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার (৮ জানুয়ারি) বিকেলে শহীদ আফজাল মিলনায়তনে পাথর কোয়ারী বিষয়ে জেলা প্রশাসন, সংশ্লিষ্ঠ দপ্তর প্রধান ও অংশীজনের সাথে মতবিনিময়সভায় এসব কথা বলেন তিনি।
মতবিনিময়সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন রংপুর অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু তাহের মাসুদ রানা, লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, পুলিশ সুপার আবিদা সুলতানা, ১৫ বর্ডার গার্ড (বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ মোজাম্মেল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহঃ রাশেদুল হক প্রধান, সিনিয়র সহকারি পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকার, পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রুহুল আমীন বাবুল, রংপুর পরিবেশ অধিদপ্তরের পরিচালক মো. মেজবাবুল আলম, লালমনিরহাট সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, নির্বাহী প্রকৌশলী লালমনিরহাট পানি উন্নয়ন বোর্ডের মো. মিজানুর রহমান, লালমনিরহাট নির্বাহী প্রকৌশলী (এল.জি.ই.ডি) মো. আশরাফ আলী খাঁন, পাটগ্রাম ইউএনও কামরুন নাহার, পাথর ব্যবসায়ী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন লিপু, বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু সাঈদ নেওয়াজ নিশাত, সহকারি কমিশনার (ভূমি) মো. রুবেল রানা প্রমূখ।
জাতীয় বার্তা- এর অন্যান্য খবর