লকডাউনের প্রথমদিনে ১ জনের কারাদন্ডসহ ৯৬ জরিমানা
স্টাফ রিপোর্টার: লালমনিরহাট জেলার বিভিন্ন স্থানে নিয়ম ভঙ্গ ও মাস্ক না পড়ায় লকডাউনের প্রথমদিনে জেলা প্রশাসনের মোবাইল কোটে ১জনের কারাদন্ডসহ ৯৬ জরিমানা করা হয়েছে।
আজ ৫ এপ্রিল লকডাউনের প্রথমদিনে জেলা প্রশাসক আবু জাফর জেলা শহরের বাটা মোড়, গোশালা বাজার, সাপটানা বাজার, মোগলহাটসহ বিভিন্ন হাট বাজার ঘুরে মোবাইল কোর্ট পরিচালনা এবং একই সাথে জন-সচেতনতা ও মাস্ক বিতরনও করেন ।
জেলা প্রশাসকের নেতৃত্বে দিনব্যাপী মোবাইল কোট পরিচালনা করে জরিমানা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার ১, আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার মনসুর উদ্দিন ১০,  কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান ৭টি, পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ ৬, সহকারী কমিশনার (ভূমি) পাটগ্রাম রুবেল রানা ২, লালমনিরহাট জেলা প্রশাসক কার্যলয়ের সহকারী কমিশনার নয়ন কুমার সাহা ১৫, সহকারী কমিশনার টিএম রাহসিন কবির ৯, সহকারী কমিশনার মাহাবুব আলম মাহাবুব ১৪, সহকারী কমিশনার নাজিয়া নওরীন ৮, সহকারী কমিশনার ফরিদ-আল-হোসেন ৭, সহকারী কমিশনার আল আমিন হালদার ১১, সহকারী কমিশনার মাহাবুবুর রহমান ৮ জনের জরিমানা করেন।
এসময়  জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগন মোবাইল কোট পরিচালনার পাশাপাশি সচেতনতা তৈরি জন-সাধারনকে মাস্ক বিতরন, মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।


জাতীয় বার্তা- এর অন্যান্য খবর