স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে যুবউন্নয়ন অধিদপ্তরের আলোচনা সভা
বার্তা মনিটর: স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উদ্যাপন উপলক্ষে গত ২২ মার্চ জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়ন পরিষদে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন উপ-পরিচালক  মোঃ আব্দুল মজিদ, বিশেষ অতিথি  ছিলেন সারপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল ইসলাম প্রধান ও বীর মুক্তিযোদ্ধা বাবু মহেন্দ্রনাথ রায়।
উপ পরিচালক  যুবক ছেলে মেয়ের এবং তাদের অভিভাবকদের নিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং গুনাবলী নিয়ে আলোচনা করতে গিয়ে বলেন, আমরা প্রজাতন্ত্রের চাকর, আর জনগণের সেবক। এই জায়গায় যদি আসতে পারি তাহলে এ দেশ সোনার বাংলায় পরিণত হবে। আপনাদের কোন ছেলে ও মেয়ে যেন কর্মহীন না থাকে। যুব উন্নয়ন অধিদপ্তর বেকার যুব সমাজকে উৎসাহিত করে স্বনির্ভর করার দায়িত্ব নিয়েছে। এ অধিদপ্তর আপনাদের বেকার ছেলেমেয়েদের  জন্য প্রতিষ্ঠিত হয়েছে।
তিনি ইউনিয়নের চেয়ারম্যানের দৃষ্টি আকর্ষণ করে বলেন.আপনার মেম্বারদের দায়িত্ব দেন, তার ওয়ার্ডে যেন একটি ছেলেও বেকার অবস্থায় ঘুরে না বেড়ায় এবং তারা যেন বিপথে চলে না যায়। তিনি আদিতমারী সারপুকুর এলাকার মসজিদে মাগরিবের নামাজ আদায় শেষে উপস্থিত মুসল্লিদের উদ্যেশ্যে ২ মিনিট কথা বলেন এবং তাদের ঘরে বা পরিচিত কোন ছেলেমেয়ে যদি বেকার থাকে, তা হলে যুব উন্নয়ন অধিদপ্তর আদিতমারী অথবা জেলা অফিসে পাঠিয়ে দেয়ার আহবান জানান। অনুষ্ঠান শেষে যুব উন্নয়ন অধিদপ্তরের বেকার ছেলেমেয়েদের আসার জন্য লিফলেট বিতরণ করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)
এক নজরে- এর অন্যান্য খবর