হাতীবান্ধায় বিএনপি’র -সংবাদ সম্মেলন
স্টাফ রিপোর্টার: লালমনিরহাটের হাতীবান্ধা  উপজেলায় বিএনপি’র বর্ধিত সভা  শেষে বিএনপির আহবায়ক মোশারফ  হোসেন এর বাসার উঠানে অনুষ্ঠান স্থলে চেয়ার টেবিল ভাংচুর ও বাসার  ভিতর ইটপাটকেল নিক্ষেপ এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা  বিএনপি ।
২২ মার্চ সোমবার সকালে উপজেলা বিএনপি’র দলীয় কার্যলয়ে সংবাদ সম্মেলনে আহবায়ক মোশারফ হোসেন এর উপস্থিতিতে লিখিত বক্তব্য পাঠ করেন,  সদস্য সচিব আফজাল হোসেন মিয়া। তিনি বলেন, গতকাল রবিবার  উপজেলা বিএনপি’র আহবানে আহবায়কের বাসার উঠানে বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয়  বিএনপি’র নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ)  অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু। শান্তিপূর্ন এ সভায় আইন শৃঙ্খলা বাহীনির উপস্থিতিতে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী অনুষ্ঠান স্থলে প্রবেশ করে চেয়ার টেবিল ভাংচুর ও বাসার ভিতরে ইটপাটকেল নিক্ষেপ করে ত্রাসের রাজত্ব সৃষ্টি করে। যাহা হাতীবান্ধার রাজনীতির জন্য অসুভ সংকেত। আমরা হাতীবান্ধা উপজেলা বিএনপি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি।
এ সময় উপস্থিত ছিলেন, যুবদল সভাপতি আনোয়ার হোসেন, সম্পাদক শামসুজ্জামান সেলিমসহ সভাপতি আব্দুর রাজ্জাক বাবু, ছাত্রদল সদস্য সচিব আব্দুল্লাহ আল নোমান,স্বেচ্ছাসেবক দল সম্পাদক আ: ছালাম রোকন প্রমুখ।
এক নজরে- এর অন্যান্য খবর