রাজারহাটে ইসলামিক সংগীত প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ
স্টাফ রিপোর্টার: ভাবনায় রাজারহাট ফেসবুক পেইজে অঙ্গিকার মাদক মুক্ত পরিবার ।তারই ধারাবাহিকতা মেধাবীর খোঁজে ভাবনায় রাজারহাট ফেসবুক পেইজ। ইসলামিক সংগীত প্রতিযোগীতার মাধ্যমে মেধাবী অন্বেষণে যাত্রা শুরু করে। রাজারহাট উপজেলার ৭টি ইউনিয়ন থেকে প্রায় দুই শতাধিক শিক্ষার্থী নিয়ে বিভিন্ন রাউন্ডে বাছাই করে সেরা দশজন।
১৯ মার্চ বিকেল রাজারহাট উপজেলার সরকারী মীর ইসমাইল হোসেন কলেজ হল রুমে সেরা দশজনকে নিয়ে গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিযোগীতার বিচারকের দায়িত্ব পালন করেন, শান্তি নগর জামে মসজিদের খতিব পীরজাদা হাবীবুল্লাহ সিদ্দিকী, তরুন আলেম সোয়াইবুর রহমান, শেখ হাবীবুল্লাহ, আব্দুল্লাহ আল মামুন এবং সার্বিক দিক থেকে আয়োজন করে ভাবনায় রাজারহাট ফেসবুক পেজ এর এডমিন সাংবাদিক রাশেদুল ইসলাম রাশেদ,
সাংবাদিক আনিসুর রহমান, সাংবাদিক মোজাহেদুল ইসলাম, সাংবাদিক এম.কে রাজ, নুর ইসলাম নয়ন ও আব্দুল্লাহ আল নোমান
ফাইনালে ১ম স্থান অধিকার করে নাজিমখাঁন ইউনিয়ন এর হাবিবুল্লাহ আল বাশার, দ্বিতীয় স্থান অধিকার করে বিদ্যানন্দ ইউনিয়নের জাহিদ হাসান, তৃতীয় স্থান অধিকার করে ঘড়িয়ালডাঙা ইউনিয়নের হাবীবুর রহমান।প্রতিযোগিতা শেষে সন্ধ্যা ৭টায় বিজয়ীদের মাঝে ট্রাস্ট টেক কোম্পানির সৌজন্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া ফাইনালে অংশ নেয়া প্রত্যেক প্রতিযোগীদের মাঝে সনদ, বই ও শেখ আলী আকবর (রহঃ) মার্কেট এর সৌজন্যে পৃথিবীর সর্বশ্রেষ্ঠ কিতাব আল কুরআন দেয়া হয়। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণী করেন পাট ও বস্ত্র মন্ত্রানণালয়ের পিডি মনিরুজ্জামান খাঁন টোটোন, রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুনূর মোঃ আক্তারুজ্জামান, কুড়িগ্রাম শিল্পকলা একাডেমী সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবু, এম. আই কলেজ উপাধ্যক্ষ সাজেদুর রহমান মন্ডল চাঁদ,, রাজারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক, কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুস ছালাম, প্রেসক্লাব রাজারহাট সভাপতি এস.এ বাবলু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বিএসএমএফ সভাপতি সাংবাদিক আনিছুর রহমান লিটন, বিএসএমএফ সাধারণ সম্পাদক এনামুল হক, রাজারহাট থানা অফিসার ইন চার্জ রাজু সরকার, জনতা ব্যাংক উলিপুর শাখা ব্যবস্থাপক মিজানুর রহমান, অগ্রনি ব্যাংক উলিপুর শাখা ব্যবস্থাপক সাজু সরকার, জুকি মেশিনারী বাংলাদেশ লিঃ এর সার্ভিস ইঞ্জিনিয়ার আল ইমরান প্রমুখ।
এক নজরে- এর অন্যান্য খবর