কুল,কলেজ ও মাদ্রাসা সম্মানিত শিক্ষকগণের সঙ্গে ব্যাংকিং বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
স্টাফ িরিপোর্ট, মাসুম মিয়া: গত ৩ মার্চ লালমনিরহাট শাখার সোনালী ব্যাংক লিমিটেড- এর আয়োজনে সদর উপজেলাধীন স্কুল,কলেজ ও মাদ্রাসার প্রধান ও সহকারী শিক্ষকের সহিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়, লালমনিরহাট নেছারিয়া কামিল মাদ্রাসায়।
লালমনিরহাট জেলা শাখার ম্যানেজার আব্দুল লতিফ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি ডেপুটি জেনারেল ম্যানেজার (পিআরএল) সোনালী ব্যাংক লিমিটেড, ওবায়দুর রহমান খন্দকার, বিশেষ অতিথি এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (অতিরিক্ত দায়িত্ব) প্রিন্সিপাল অফিসার,কুড়িগ্রাম, ওয়াহেদুন নবী। আমন্ত্রিত অতিথি লালমণিরহাট সদরের সকল শিক্ষা  প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ।
মতবিনিময় সভায় লালমণিরহাট শাখা সোনালী ব্যাংক এর অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।এ সময় আমন্ত্রিত অতিথিগন তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। ব্যাংক ম্যানেজার আব্দুল  লতিফ সরকার শিক্ষকদের সমস্যাগুলি আমলে নেন এবং প্রযোজনে উর্দ্ধতন কতৃপক্ষের সহযোগীতায় তা সমাধানের আশ্বস্হ করেন। তিনি বলেন শিক্ষকরা জাতীর মেরুদণ্ড, শিক্ষকরা পুর্বের ন্যায় আর কোন হয়রানির যেন স্বীকার না হন সে ব্যাপারে আমি সজাগ থাকবো। অনুষ্ঠানটি সঞ্চালন করেন দুড়াকুটি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফুল আলম।
জাতীয় বার্তা- এর অন্যান্য খবর