রংপুরের পীরগঞ্জে কৃষককে কুপিয়ে হত্যা
রংপুর অফিস: রংপুরের পীরগঞ্জের উপজেলার চতরা ইউনিয়নের বিলপাড় এলাকায় মাহবুবার রহমান নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করে তার লাশ ধান ক্ষেতে ফেলে রেখে গেছে দুবৃর্ত্তরা। খবর পেয়ে পুলিশ গতকাল  শুক্রবার  সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র লাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত কৃষক চতরা ইউনিয়নের মাহবুবার রহমান মাটিয়ালপাড়া গ্রামের মৃত জাহেদ আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, কৃষক মাহবুবার রহমানগত বৃহস্পতিবার রাত ১০-১১টার দিকে বাড়ির অদূরে একটি দোকানে প্রতিবেশীদের সঙ্গে বসে টেলিভিশনে অনুষ্ঠান দেখে। এর পর সবাই যার যার বাড়িতে ফিরে গেলেও তিনি আর রাতে ফেরেননি। স্বজনরা রাতভর তার খোঁজ করেও কোনও সন্ধান পাননি। পরে সকালে বাড়ি থেকে আধামাইল দূরে বিলপাড় মাঠে বোরো ধান ক্ষেতে মাহবুবের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশের ধারণা পূর্ব শত্রুতার জেরে তাকে নির্জন এলাকায় নিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।
রংপুরের পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। নিহত কৃষকের সঙ্গে পূর্ব শত্রুতা ছিল কিনা, তা আমরা খতিয়ে দেখছি।



এক নজরে- এর অন্যান্য খবর