রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সিটি কর্পোরেশন
রংপুর অফিস: রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে রংপুর সিটি কর্পোরেশন। রংপুর মেট্রোপলিটন পুলিশের সহযোগিতায় গতকাল বৃহস্পতিবার দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্টেট মোঃ ফিরুজুল ইসলাম এ অভিযানের নেতৃত্ব দেন।অভিযান চলাকালে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা ঘটনাস্থল পরিদর্শন করেন।
উল্লেখ্য দীর্ঘদিন উন্নয়ন বঞ্চিত রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মান কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। এতে বাধ সাজে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের পরিত্যাক্ত ভবনগুলো। যা নিজ মালিকানার দোহাই দিয়ে দখল করে রেখেছেন একটি মহল। গতকাল বৃহস্পতিবার উক্ত ভবনের অবৈধ স্থাপনা বুলড্রেজার দিয়ে ভেঙ্গে দেন রংপুর সিটি কর্পোরেশন।
রংপুর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্টেট মোঃ ফিরুজুল ইসলাম বলেন, রংপুর সিটি কর্পোরেশন কতৃৃক পরিচালিত রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল। এই টার্মিনালের ব্যাপক উন্নয়ন কাউ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। এখানে রংপুর সিটি কর্পোরেশনের একটি পুরাতন ভবন রয়েছে। সেটি মালিকানা দাবী করেন একটি মহল। সমস্ত কাগজপত্র যাচাঁই বাচাঁই করে আজ তা ভেঙ্গে দেয়া হয়েছে।
এক নজরে- এর অন্যান্য খবর