পাটগ্রামে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর, থানায় অভিযোগ
পাটগ্রাম প্রতিনিধি :
লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভা নির্বাচনে সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর করার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দী প্রার্থীর বিরুদ্ধে।
অভিযোগ সূত্রে জানা গেছে, পৌরসভার ১ নং ওয়ার্ডের রাবার ড্যাম ব্রীজের পূর্ব মোড়ে কাউন্সিলর প্রার্থী রফিকুল ইসলামের (পাঞ্জাবি মার্কা) নির্বাচনী অফিস অপর প্রতিদ্বন্দী প্রার্থী রফিকুল ইসলাম প্রধানের (উট পাখি মার্কা) বুধবার (১০ ফেব্রুয়ারি) লোকজন গভীর রাতে হামলা করে চেয়ার, টেবিল ভাঙচুর ও পোস্টার ছিড়ে ফেলে।  
একাধিক ভোটার অভিযোগ করে বলেন, রফিকুল ইসলাম প্রধানের (উট পাখি মার্কা) রাতে এলাকায় এসে হুমকি দিয়ে বলেন, উঠ পাখি মার্কায় ভোট না দিলে ভোট কেন্দ্রে আসার দরকার নেই।
কাউন্সিলর প্রার্থী রফিকুল ইসলাম (পাঞ্জাবি মার্কা) বলেন, আমার প্রতিদ্বন্দী প্রার্থীর মাঠ পর্যায়ে অবস্থান খারাপ এজন্য আমার ওয়ার্ডের (দলাপাড়া) এলাকায় উট পাখি মার্কার কিছু কর্মী- সমর্থক সাধারণ ভোটারদের ভয়- ভীতি দেখান ও রাতে আমার নির্বাচনী অফিসে ভাঙচুর চালান। এ ব্যাপারে রিটার্নিং অফিসার ও থানা পুলিশকে অভিযোগ দিয়েছি।
প্রতিদ্বন্দী কাউন্সিলর প্রার্থী রফিকুল ইসলাম প্রধান (উট পাখি মার্কা) বলেন, প্রতিপক্ষ আমাকে ঘায়েল করার জন্য দু’একটি পুরাতন চেয়ার নিজেরাই ভেঙ্গে মিথ্যা অপবাদ দিচ্ছে।
পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। রফিকুল ইসলাম (পাঞ্জাবি মার্কা) থানায় লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা  নেওয়া হবে।
জাতীয় বার্তা- এর অন্যান্য খবর