হাতীবান্ধায় চেয়ারম্যানের শাস্তির দাবিতে মানববন্ধন
স্টাফ রিপোর্টার: লালমনিরহাটের হাতীবান্ধায় মুক্তিযোদ্ধাকে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত চেয়ারম্যানের শাস্তির দাবিতে মানব বন্ধন কর্মসূচী পালন করেছে রংপুর বিভাগীয় মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ও হাতীবান্ধা মুক্তিযুদ্ধ মঞ্চ।
বৃহস্পতিবার দুপুরে (১১ ফেব্রুয়ারি) উপজেলা পরিষদ গেটের সামনে ঘন্টা ব্যাপী ওই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
হাসানুজ্জামান হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, রংপুর বিভাগীয় মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি সফিয়ার রহমান, বাংলাদেশ উন্মক্ত বিশ্ববিদ্যালয় ছাত্র ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধার সন্তান আজিজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধার সন্তান ও পাটগ্রাম মহিলা কলেজের প্রভাষক মনিরুল ইসলাম পল্লব, হাতীবান্ধা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারন সম্পাদক রনিউল ইসলাম রিপন, সহ-সভাপতি জামিয়ার জয়, মুক্তিযোদ্ধার সন্তান ও ঘটনার প্রত্যক্ষদর্শী মহোর আলী।   
বক্তারা বলেন,  বীর মুক্তিযোদ্ধাকে নির্যাতন করে চেয়ারম্যার কিভাবে প্রকাশ্যে বুক ফুলিয়ে প্রশাসনের নাকের ঢগায় ঘুরে বেড়ায়। প্রশাসনের কাছে অনুরোধ ওই চেয়ারম্যানকে দ্রুত গ্রেফতার করুন। না হলে কঠোর আন্দোলনের ডাক দিবো।এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, চেয়ারম্যান পলাতক রয়েছে। আমরা চেষ্টা করছি দ্রুত গ্রেফতারের জন্য।  
প্রসঙ্গত, গত শনিবার সকালে লালমনিরহাটের হাতীবান্ধায় ভেলাগুড়ি ইউনিয়নে ছেলের চুরির অপবাদে বীর মুক্তিযোদ্ধা আকবর আলী ধনীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে দড়ি দিয়ে বেধে নির্যাতন করেন ভেলাগুড়ি ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন।
এক নজরে- এর অন্যান্য খবর