লালমনিরহাট বার্তা
রংপুরের কাউনিয়ায় ট্রাক-অটো সংঘর্ষে নিহত-১
স্টাফ রিপোর্টার | ২৪ নভেম্বর, ২০২১ ১১:১০ AM
রংপুরের কাউনিয়ায় ট্রাক-অটো সংঘর্ষে নিহত-১
আজ বুধবার (২৪ নভেম্বর) রংপুরের কাউনিয়ার তিস্তা ব্রিজের কাছে অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষে মাসুদ রানা (১৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
দুর্ঘটনায় নিহত মাসুদ রানা কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ভিমশর্মা গ্রামের আফসার আলীর ছেলে। পেশায় তিনি একজন অটোরিকশাচালক।
ওই সময় গুরুতর আহত হয়েছেন মাছ ব্যবসায়ী বিমল চন্দ্র (৩৮)। তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ বুধবার (২৪ নভেম্বর) ভোরে তিস্তা সেতুর কাউনিয়ার কাছে এ দুর্ঘটনাটি ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, কুড়িগ্রামের চায়না বাজার থেকে অটোরিকশায় করে মাছ নিয়ে কাউনিয়া মাছের আড়তের উদ্দেশে যাচ্ছিলেন বিমল চন্দ্র। যাত্রাপথে তিস্তা ব্রিজ প্রান্তে পৌছালে লালমনিরহাটগামী একটি ট্রাক ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোচালক মাসুদ রানার মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মাছ ব্যবসায়ীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
স্থানীয়দের দাবী ঘন কুয়াশার মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক ওই অটোরিকশাটিকে চাপা দেয়।
এদিকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত, ওসি) সেলিমুর রহমান বলেন, আহত বিমল চন্দ্রের অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। নিহত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সাথে যোগাযোগ করে লাশ হস্তান্তর করা হবে।
এই বিভাগের আরও খবর