লালমনিরহাট বার্তা
রংপুর নগরীর শীতার্তদের ৪‘শ কম্বল দিলেন তৃতীয় লিঙ্গের রানা
স্টাফ রিপোর্টারঃ | ১০ জানু, ২০২২ ১১:৪৮ AM
রংপুর নগরীর শীতার্তদের ৪‘শ কম্বল দিলেন তৃতীয় লিঙ্গের রানা
রংপুরে নগরীর শীতার্তদের মাঝে ৪‘শ কম্বল বিতরণ করেছেন তৃতীয় লিঙ্গের আনোয়ারুল ইসলাম রানা। তিনি ন্যায় অধিকার তৃতীয় লিঙ্গ উন্নয়ন সংস্থার সভাপতি। গত ৯ জানুয়ারি সন্ধায় সংস্থার পক্ষ থেকে নগরীর নূরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দারিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। সংস্থাটির সভাপতির মা জুলেখা বেগম, সাধারণ সম্পাদক আবুল কাশেম, সদস্য সোনালী, খপিরোন, শাহানাজ, সুমাইয়া, নুপুর, ফরিদা, রাবেয়া, নুসরাত উপস্থিত ছিলেন।
ন্যায় অধিকার তৃতীয় লিঙ্গ উন্নয়ন সংস্থার সভাপতি আনোয়ারুল ইসলাম রানা বলেন, আমাদের সম্পর্কে মানুষের ইতিবাচক ধারণা কম। অথচ আমরাও চেষ্টা করি মানুষের জন্য কিছু করতে। মানুষ হিসেবে এটা আমাদেরও দায়িত্ব। যদিও আমাদের জীবনের প্রতিটা দিনই কষ্টের। তারপরও আমরা মানুষ হিসেবে একটু ভালোভাবে বাঁচতে চাই। অন্যদেরও বাঁচার স্বপ্ন দেখাতে চাই।জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে মানুষের জন্য কাজ করার আশা ব্যক্ত করে তিনি বলেন, আমি মানুষের সেবা করতে চাই। আমি মানুষের মাঝে থাকতে পছন্দ করি। আমার ইচ্ছে আছে রংপুর সিটি করপোরেশনে নির্বাচনে অংশ নিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত হব। তবে মানুষ যদি না চায় তাহলে নির্বাচন করব না।
ন্যায় অধিকার তৃতীয় লিঙ্গ উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক আবুল কাশেম বলেন, সমাজে আমাদেরকে কেউ মূল্যায়ন করতে চায় না। অথচ আমরা কাজের সুযোগ পেলে অন্য সবার মতো কিছু করতে পারব। এখন আমাদের অনেকেই মানুষের সেবায় আত্মনিয়োগ করেছে, বিভিন্ন এলাকায় জনপ্রিতিনিধি নির্বাচিত হয়েছে। আমাদের সুযোগ দিলে আমরা মানুষের সেবার মাধ্যমে উন্নয়নমূলক কর্মকান্ডকরতে পারব।
এদিকে গত ২ জানুয়ারি রংপুর নগরীর নিউ জুম্মাপাড়া এলাকার সুইপার কলোনীর অসচ্ছল মিন্টু মিয়ার অস্ত্রোপচারসহ চিকিৎসা খরচ বাবদ ২৫ হাজার টাকা প্রদান করেন আনোয়ারুল ইসলাম রানা। এছাড়াও বিভিন্ন সময়ে সমাজের অবহেলিত, অসহায় ও দুস্থ মানুষদের আর্থিক সহায়তা প্রদান করে আসছেন ন্যায় অধিকার তৃতীয় লিঙ্গ উন্নয়ন সংস্থার এই সভানেত্রী।
এই বিভাগের আরও খবর