লালমনিরহাট বার্তা
সালমানকে বিয়েতে নিমন্ত্রণ জানাবেন ভিকি-ক্যাট!
বার্তা অনলাইন ডেস্কঃ | ২৮ অক্টোবর, ২০২১ ৫:২৯ AM
সালমানকে বিয়েতে নিমন্ত্রণ জানাবেন ভিকি-ক্যাট!
শুরুতে শুধু বন্ধুত্ব বলে উঠিয়ে দিলেও কারো বুঝতে বাকি নেই গভীর সম্পর্কে রয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা। এরইমধ্যে তাদের বিয়ে নিয়ে একাধিকবার গুঞ্জনও রটেছে। শোনা গিয়েছিল বাগদান সেরেছেন তারা। এবার খবর প্রকাশ হয়েছে, ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছে এই তারকা জুটি!

এরইমধ্যে বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন তারা। তাদের বিয়ের পোশাক ডিজাইন করছেন সব্যসাচী। বর্তমানে তারা কোন কাপড় ব্যবহার করে বিয়ের পোশাক তৈরি করবেন তা নিয়ে আলোচনা করছেন। ক্যাটরিনা সিল্ক কাপড় পছন্দ করেছেন লেহেঙ্গার জন্য। এমনকি বিয়ের অনুষ্ঠানে ক্যারিনার সাবেক প্রেমিক সালমান খানের উপস্থিত থাকার কথাও শোনা যাচ্ছে। ভিকি-ক্যাট দু’জনই সালমানকে নিমন্ত্রণ জানাবেন বলে জানা গেছে।
এ নিয়ে ক্যাটরিনা বলেন, ‘মানুষের জীবনে অনেককিছুই ঘটে। আমিও তার বাইরে নই। সালমানের সঙ্গে হয়তো প্রেমের সম্পর্ক নেই, তবে এখনো আমরা খুবই ভালো বন্ধু। আমার সব কাজেই তাকে পাশে পাই। তাই জীবনের সবচেয়ে আনন্দের মুহূর্তে তাকে পাশে পাওয়া আমার জন্য বিশেষ হবে। বিয়ের আসরে নিশ্চয় সালমান বিশেষ অতিথি হয়ে থাকবে।’
উল্লেখ্য, ভিকি-ক্যাটের প্রেমের শুরুও হয়েছিল সালমানের উপস্থিতিতেই। এছাড়া ক্যাটরিনাকে বলিউডে আনা থেকে শুরু করে প্রেমের সম্পর্ক, এমনকি সালমান-ক্যাটরিনার বিয়ের খবরও বারবার চাউর হয়েছে। তাই এবার ক্যাট-ভিকির বিয়ের অনুষ্ঠানে সালমান উপস্থিত থাকলে সেটা চাঞ্চল্যকর ঘটনা হবে বলে ধারণা করছেন অনেকেই।(সুত্র:ইত্তেফাক)
এই বিভাগের আরও খবর