লালমনিরহাট বার্তা
লালমনিরহাটে বঙ্গবন্ধু গোল্ডকাপে সদর উপজেলা ও  বঙ্গমাতা গোল্ডকাপে পাটগ্রাম চ্যাম্পিয়ন
স্টাফ রিপোটার : Jun 7, 2021, 4:21:02 PM সময়ে

লালমনিরহাটে বঙ্গবন্ধু গোল্ডকাপে সদর উপজেলা ও  বঙ্গমাতা গোল্ডকাপে পাটগ্রাম চ্যাম্পিয়ন

লালমনিরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্ট,বালক(অনুর্দ্ধ-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্ট,বালিকা(অনুর্দ্ধ-১৭) জেলা পর্যায়ে প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল স্টেডিয়ামে গতকাল ০৬জুন  গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় (বালিকা) পাটগ্রাম উপজেলা দল ১২-০ গোলে সদর উপজেলাকে হারিয়ে জেলা চ্যাম্পিয়ন হন। পাটগ্রাম দলের লিভা আক্তার ৮ গোল করে সর্বোচ্চ গোলদাতা এবং একই দলের মুনকি সেরা খেলা নির্বাচিত হন। 
বালকদের ফাইনাল খেলায় সদর উপজেলা দল ৬-১ গোলে পাটগ্রাম উপজেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। সদর উপজেলা দলের গোবিন্দ্র ৮ গোল করে সর্ব্বোচ্চ গোলদাতা এবং একই দলের বেলাল সেরা খেলোয়াড় নির্বাচিত হন। 
প্রধান অতিথি জেলা প্রশাসক আবু জাফর বিজয়ী ও বিজেতা দলের মাঝে পুরস্কার বিতরন করেন । অতিরিক্ত জেলা প্রশাসক রাশেদুল হক প্রধানের  সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম,জেলা ক্রীড়া অফিসার আসাদুজ্জামান আসাদ,জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোহসেনা বেগম মিনা,জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সাধারন সম্পাদক আনিছুর রহমান লাডলা,সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক লিটু পাটোয়ারী । গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট প্রতিযোগিতায় জেলার ৫টি উপজেলা ও ১টি পৌরসভার ৬টি বালক ও ৬টি বালিকা ফুটবল দল অংশ নেয়।