লালমনিরহাট বার্তা
ছাত্রীনিবাসে বোরকা পরে ঢোকার সময় জনতার হাতে ধরা যুবক
রংপুর অফিসঃ | ১০ মে, ২০২২, ১০:০৬ AM
ছাত্রীনিবাসে বোরকা পরে ঢোকার সময়  জনতার হাতে ধরা যুবক
রংপুরে একটি ছাত্রীনিবাসে বোরকা পরে ঢোকার সময় মইনুল ইসলাম (২৪) নামের এক যুবককে বেরশিক জনগন মারধরের পর পুলিশে দিয়েছেন । তিনি প্রেমিকার সঙ্গে দেখা করতে ওই ছাত্রীনিবাসে যেতে চেয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ।গতকাল সোমবার রাতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন নগরীর চকবাজার কামারের মোড় এলাকার একটি ছাত্রীনিবাসে এ ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানান, গতকাল সোমবার রাত ১০টার দিকে বোরকা পরিহিত একজনকে ছাত্রীনিবাসে ঢোকার সময় তার গতিবিধি দেখে সন্দেহ হয়। তাকে জিজ্ঞাসাবাদে পুরুষ কণ্ঠে কথা বললে ছদ্মবেশ ধারণের বিষয়টি বুঝতে পারেন তারা জনগন। এ সময় তারা উত্তেজিত হয়ে ওই যুবকের পরিহিত বোরকা টেনে হেঁচড়ে খুলে তাকে গন ধোলাইদেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।
রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আটক যুবকের নাম মইনুল ইসলাম। তার বাড়ি রংপুরের পীরগঞ্জে। ছদ্মবেশ নিয়ে তিনি ওই ছাত্রীনিবাসে থাকা তার পূর্বপরিচিত একজনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয় পড়–য়া এক ছাত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়।জিজ্ঞাসাবাদে আটক দুজনের মধ্য প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা যায়। তবে তাদের কারো প্রতি কারো কোনো অভিযোগ ছিল না।জিজ্ঞাসাবাদ শেষে আটক যুবককে তার আত্মীয়ের জিম্মায় এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে একজন শিক্ষকের জিম্মায় দেওয়া হয়েছে।
এই বিভাগের আরও খবর