লালমনিরহাট বার্তা
রাতের আঁধারে ধানমন্ত্রীর ছবি ছেড়ার প্রতিবাদে আওয়ামীলীগের মহাসড়ক অবরোধ-বিক্ষোভ
রংপুর অফিসঃ | ২৫ জুন, ২০২২, ৪:৪৭ AM
রাতের আঁধারে ধানমন্ত্রীর ছবি ছেড়ার প্রতিবাদে আওয়ামীলীগের মহাসড়ক অবরোধ-বিক্ষোভ
রংপুর নগরীর মর্ডান মোড়ে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে জেলা পরিষদের টাঙানো গেটে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি রাতের আঁধারে ছিড়ে ফেলার অভিযোগে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে মহানগর আওয়ামীলীগ ও ছাত্রলীগ।গতকাল শুক্রবার দুপুর আড়াই টার দিকে নগরীর মর্ডান মোড় এলাকায় রংপুর -ঢাকা মহাসড়ক বন্ধ করে এ বিক্ষোভ করেছে। মহাসড়ক অবরোধ করায় দুই দিকে যানজট দেখা দেয়।
মহানগর আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতারা প্রতিবাদ বক্তব্যে বলেন, জেলায় জেলায় স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নানা আয়োজন চলছে। রংপুর জেলা পরিষদের সৌজন্যে নগরীর মর্ডান মোড় ব্রিজের সাথে সামিয়ানা দিয়ে বিশাল একটি গেট তৈরি করা হয় এবং গেটের দুই পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সাটানো হয়। দুষ্কৃতকারীরা তা সহ্য করতে না পেরে গতকাল রাতের আঁধারে যে কোনো সময় প্রধানমন্ত্রীর ছবির মুখের অংশ ছিড়ে ফেলে। আমরা দ্রæত এই দুষ্কৃতকারী জামায়াত, বিএনপি‘র জড়িত দের প্রশাসন আইনের আওতায় আনার আহবান জানাই।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন, তাজহাট থানা আওয়ামী লীগের সভাপতি ইমাদ হোসেন, সাধারণ সম্পাদক জাকারিয়া আলম শিপলু, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন, সহ-সভাপতি নয়ন মাহমুদ বিপ্লব, সহ-সম্পাদক রিপন মিয়াসহ স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা কর্মিরা।
এই বিভাগের আরও খবর