লালমনিরহাট বার্তা
গোড়ল ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী নুরুল আমিনকে আওয়ামী লীগ থেকে বহিস্কার
স্টাফ রিপোর্টার | ২৩ নভেম্বর, ২০২১ ১১:৫০ AM
গোড়ল ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী নুরুল আমিনকে আওয়ামী লীগ থেকে বহিস্কার
স্টাফ রিপোর্টার : আগামী ২৮ নভেম্বর কালীগঞ্জ উপজেলাধীন গোড়ল ইউনিয়ন পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নুরুল আমিনকে গোড়ল ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক এর পদ বাতিল সহ সংগঠন থেকে বহিস্কার করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান ২৩ নভেম্বর স্বাক্ষরিত পত্র দিয়েছেন। উক্ত পত্রের বিষয়ে উল্লেখ করা হয়েছে যে, দেশব্যাপী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলাধীন গোড়ল ইউনিয়নের চেয়ারম্যান পদে মোঃ মাহমুদুল ইসলামকে মনোনয়ন প্রদান পূর্বক নৌকা প্রতীক বরাদ্দ করেছেন।
পত্রে আরো উল্লেখ রয়েছে যে, আপনি উক্ত সিদ্ধান্ত উপেক্ষা করে সংগঠনের বিরুদ্ধে বিদ্রোহ পূর্বক গোড়ল ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করছেন। দলীয় প্রার্থীর বিরুদ্ধে আপনার এই প্রতিদ্বন্ধিতা আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ ধারা মোতাবেক দলীয় শৃংখলা ভঙ্গ এবং শাস্তিযোগ্য অপরাধ।
আপনার উক্ত শৃংখলা ভঙ্গের কারণে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশনা মোতাবেক আপনাকে বাংলাদেশ আওয়ামী লীগ গোড়ল ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক পদ বাতিল সহ সংগঠন থেকে বহিস্কার করা হলো। এতদ্সংগে আপনার সংগঠনের প্রাথমিক সদস্য পদ বাতিলের পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।
এই বিভাগের আরও খবর