লালমনিরহাট বার্তা
মালয়েশিয়ায় নির্মাণাধীন ভবন ধসে তিন বাংলাদেশির মৃত্যু
বার্তা ডেস্ক | ২৯ নভে, ২০২৩, ৫:৩৯ AM
মালয়েশিয়ায় নির্মাণাধীন ভবন ধসে তিন বাংলাদেশির মৃত্যু

মালয়েশিয়ার পেনাংয়ে নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু হয়েছে। নিহত তিনজনই বাংলাদেশি শ্রমিক। এছাড়া দুর্ঘটনার পর বেশ কয়েকজনকে উদ্ধার করা হয়েছে এবং এখনও চারজন শ্রমিক নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে ভবন ধসে হতাহতের এই ঘটনা ঘটে। বুধবার (২৯ নভেম্বর) পৃথক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম দ্য স্ট্রেইট টাইমস এবং ফ্রি মালয়েশিয়া টুডে।

প্রতিবেদনে বলা হয়, ধসে পড়া এই নির্মাণাধীন ভবনের সব শ্রমিকই বাংলাদেশি ছিলেন। তাই ধারণা করা হচ্ছে নিহতদের সবাই বাংলাদেশি। তবে এখনও নিহতদের পরিচয় জানা যায়নি।

পেনাংয়ের উপ-পুলিশ প্রধান মোহামেদ ইউসুফ জান মোহাম্মদ জানান, “নির্মাণাধীন ওই ভবনে কাজের জন্য ১৮ জন শ্রমিককে নিয়োগ করা হয়েছিল। এখন পর্যন্ত নিহত তিনজনকে শনাক্ত করা সম্ভব হয়েছে। এদের মধ্যে দুজন ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন এবং অপর একজন হাসপাতালে মারা গেছেন। দুর্ঘটনায় আহত দুজনকে চিকিৎসার জন্য পেনাং হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের আঘাত বেশ গুরুতর বলে জানানো হয়।”

মোহামেদ ইউসুফ জান মোহাম্মদ বলেন, “আমরা ধারণা করছি ধ্বংসস্তূপের নিচে হয়তো আরও চারজন আটকা পড়ে থাকতে পারেন। সেখানে কাজ করা সব শ্রমিকই বাংলাদেশি নাগরিক।”

এই বিভাগের আরও খবর