লালমনিরহাট বার্তা
সুস্থ হচ্ছেন আফ্রিদি
বার্তা অনলাইন ডেস্কঃ | ১৪ সেপ্টেম্বর, ২০২২ ৬:৫৫ AM
সুস্থ হচ্ছেন আফ্রিদি

হাঁটুর চোটের কারণে সদ্য শেষ হওয়া এশিয়া কাপে খেলতে পারেননি পাকিস্তানের পেসার শাহিন শাহ আফ্রিদি। নিজেকে সুস্থ করে তুলতে আপাতত পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন তিনি। ঠিক কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন, সেটি অবশ্য এখনও নিশ্চিত নয়।পুরোপুরি সুস্থ না হলেও নিজের সুস্থতা নিয়ে কিছুটা ইঙ্গিত দিয়েছেন আফ্রিদি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও প্রকাশ করেছেন পাকিস্তানি এই পেসার। ভিডিওতে দেখা যায়, জিমে ঘাম ঝরাচ্ছেন তিনি। সেটির ক্যাপশনে আফ্রিদি লেখেন, ‘অলমোস্ট দেয়ার, ইনশাআল্লাহ’।

গত জুলাইয়ে শ্রীলঙ্কা সফরের প্রথম টেস্টে ফিল্ডিংয়ের সময় ডান-হাঁটুর লিগামেন্টের ইঞ্জুরিতে পড়েন আফ্রিদি। সেই চোটের কারণে এশিয়া কাপে খেলতে পারেননি পাকিস্তানের বোলিং ডিপার্টমেন্টের সবচেয়ে বড় এই ভরসা। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে উপলক্ষ্যে আফ্রিদিকে দ্রুত সুস্থ করে তুলতে চিকিৎসার জন্য লন্ডন পাঠিয়েছিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আফ্রিদির সুস্থ হওয়ার গতি দেখে বেশ খুশিই হতে পারে টিম ম্যানেজমেন্ট। এশিয়া কাপে আফ্রিদির অভাবটা পাকিস্তান টের পেয়েছে হাড়ে হাড়ে। এবার বিশ্বকাপেও নিশ্চয় আফ্রিদিকে ছাড়া মাঠে নামতে চাইবে না বাবর আজমের দল।(সূত্রঃ ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর