লালমনিরহাট বার্তা
পাকিস্তান কোচের দৌড়ে এগিয়ে মুর
বার্তা ডেস্কঃ | ৭ সেপ্টেম্বর, ২০২১ ২:১৯ PM
পাকিস্তান কোচের দৌড়ে এগিয়ে মুর
মিসবাহ উল হকের পদত্যাগের পর পাকিস্তান দলের প্রধান কোচের পদে এগিয়ে আছেন ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার ও কোচ পিটার মুর। অতীতে দু’বার ইংল্যান্ড পুরুষ দলের কোচের দায়িত্ব পালন করেছেন মুর।

জাতীয় দলের জন্য বিদেশী কোচ নিয়োগে আগ্রহী পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কোচ হিসেবে মুরকে নিয়োগের চেষ্টা করছে পিসিবি। মিসবাহর সঙ্গে বোলিং কোচ ওয়াকার ইউনিসও পদত্যাগ করেন। ওয়াকারের জায়গায় আজহার মাহমুদকে কোচিং প্যানেলে রাখা হয়েছে।

পাকিস্তানের ঘরোয়া লিগে এইচবিএল পাকিস্তান সুপার লিগে (পিএসএল) বর্তমান চ্যাম্পিয়ন মুলতান সুলতানসের কোচ আজহার।
আগামী ১১ সেপ্টেম্বর পাকিস্তান পৌঁছাবে নিউজিল্যান্ড দল। আসন্ন সফরে তিনটি ওয়ানডে ও পাঁচটি টি-টোয়েন্টি খেলবে কিউইরা। ঐ সিরিজকে সামনে রেখে আগামীকাল ইসলামাবাদে একত্রিত হবে পাকিস্তান দল।

এই সিরিজের জন্য পিসিবি ভারপ্রাপ্ত কোচ হিসেবে থাকবেন সাকলাইন মুশতাককে ও আব্দুল রাজ্জাক। আইসিসি টি-টুয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ম্যানেজমেন্ট যথাসময়ে নিয়োগ দেয়া হবে।
সূত্র আরও জানায়, ন্যাশনাল হাই পারফরমেন্স সেন্টারের (এনএইচপিসি) কোচিং স্টাফের পাশাপাশি অদূর ভবিষ্যতে পরিবর্তন হতে পারে মোহাম্মদ ওয়াসিমের নেতৃত্বে বাছাই কমিটি।

আগামী ১৩ সেপ্টেম্বর পিসিবির চেয়ারম্যান হতে চলেছেন পাকিস্তানের সাবেক ওপেনার রমিজ রাজা। দেশের ক্রিকেট সেটআপের পরিবর্তনের লক্ষ্যেই নিজের পছন্দের দল সাজাতে চান রমিজ।
এই বিভাগের আরও খবর