লালমনিরহাট বার্তা
আলিয়া-রণবীরের কোলে এলো কন্যা সন্তান!
বার্তা অনলাইন ডেস্কঃ | ৬ নভেম্বর, ২০২২ ৮:১৫ AM
আলিয়া-রণবীরের কোলে এলো কন্যা সন্তান!

মা হলেন আলিয়া ভাট। কাপুর পরিবারে এলো নতুন সদস্য। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া। রোববার (৬ নভেম্বর) সকালেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। গত ২৭ জুন থেকে রণবীর কাপুর এবং আলিয়ার সন্তানের অপেক্ষায় ছিল দেশবাসী।

এবার এসেই গেল সেই সুখবর। আজ সন্তানের জন্ম দিলেন ২৯ বছরের আলিয়া। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।অক্টোবর মাসের শুরু দিকেই মুম্বাইয়ের গিরগাঁও এলাকার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আলিয়ার নাম লেখা হয়ে গিয়েছিল। গত ১৪ এপ্রিল বিয়ে করে আলিয়া ও রণবীর। তারপর গত ২৭ জুন সোনোগ্রাফির ছবি দিয়ে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন নায়িকা।

বেবি বাম্প নিয়ে প্রথম হলিউড ছবি 'হার্ট অফ স্টোন' এর শুটিং শেষ করেন লন্ডন গিয়ে। তাছাড়া স্বামীর সঙ্গে প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র' এর প্রচারেও কোনও কমতি রাখেননি তিনি। তার মাঝেই উৎসবের মরশুমে সমস্ত পুজোয় অংশগ্রহণ করেছেন আলিয়া।

তবে আগেই শোনা গিয়েছিল, আলিয়া ও রণবীর তাদের সন্তানের জন্মের পর বেশ কয়েক মাসের কর্ম বিরতি নেবেন। পরিবারকে সময় দেবেন, সন্তানকে যত্ন করবেন। তার পরে কাজে ফিরবেন তারকা দম্পতি। 

সেই বিষয়ে এখনও কোনো নিশ্চিত খবর পাওয়া যায়নি। এখন ভক্তকুলের কেবল একটি আশা, কবে 'রালিয়া' তাদের সন্তানকে প্রকাশ্যে আনবেন, কবে নাম প্রকাশ পাবে।

এই বিভাগের আরও খবর