লালমনিরহাট বার্তা
নরওয়ের তরুন উইঙ্গার অস্কার ববের সাথে সিটির চুক্তি নবায়ন
বার্তা অনলাইন ডেস্ক | ২৭ ফেব, ২০২৪, ৬:০৬ AM
নরওয়ের তরুন উইঙ্গার অস্কার ববের সাথে সিটির চুক্তি নবায়ন

ম্যানচেস্টার সিটির উদীয়মান তরুন উইঙ্গার অস্কার বব নতুন পাঁচ বছরের চুক্তিতে স্বাক্ষর করেছেন। প্রিমিয়ার লিগের চ্যাম্পিয় ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

নরওয়ের বব এবারের মৌসুমে ১৬ ম্যাচে দুই গোল করেছেন। এর মধ্যে জানুয়ারিতে নিউক্যাসলের বিপক্ষে শেষ মুহূর্তে গুরুত্বপূর্ণ জয়সূচক গোলটি ছিল তার।

২০ বছর বয়সী ববের ভূয়শী প্রশান করেছেন সিটির তারকা স্ট্রাইকার আর্লিং হালান্ড। ববের ক্রমাগত উন্নতিতে স্বদেশী হালান্ড আশাবাদ ব্যক্ত করে বলেছেন সিটির একাডেমী থেকে উঠে আসা এই তরুনই একদিন ইংলিশ চ্যাম্পিয়নদের সামনে এগিয়ে নিয়ে যাবে।

এর আগে ববের সাথে সিটির চুক্তির মেয়াদ ২০২৬ সাল পর্যন্ত ছিল। কিন্তু এ মৌসুমে দারুনভাবে সফল হবার পুরস্কার হাতেনাতেই পেয়ে গেলেন বব। এ সম্পর্কে নরওয়েজিয়ান এই তরুন বলেছেন, ‘আমি সত্যিই দারুন গর্বিত। সিটির সাথে নতুন চুক্তিতে স্বাক্ষর করতে পেরে সম্মানিত বোধ করছি। এখানকার পরিবেশ অসাধারন। একজন তরুন খেলোয়াড়ের জন্য সম্ভাব্য সেরা ক্লাব এটি। ইতোমধ্যেই আমি পেপ ও তার কোচিং স্টাফ এবং সতীর্থদের কাছ থেকে অনেক কিছু শিখেছি। ২০২৯ সাল পর্যন্ত এই ক্লাবের সাথে থাকতে পারার বিষয়টি আমার কাছে বিশেষ কিছু। এখন আমি নিজের কাজের আরো উন্নতিতে মনোযোগী হতে চাই। এখানে পরিশ্রমের কোন বিকল্প নেই। প্রতিদিনই নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া শিখতে হয়। এই ক্লাবের এটাই বৈশিষ্ট্য।’

সিটির ফুটবল পরিচালক টিক্সিকি বেইরিস্টেইন বিশ্বাস করেন ববের কাছ থেকে ক্লাবের এখনো অনেক কিছু পাওয়া বাকি আছে। ডিসেম্বরে রেড স্টার বেলগ্রেডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের মূল দলে অভিষেকেই বব সিনিয়র দলের হয়ে প্রথম গোল করেছিলেন। বেইরিস্টেইন বলেন, ‘স্বভাবজাত প্রতিভা ও টেকনিকের কারনে অস্কারের আলাদা একটি চরিত্র আছে। ইতোমধ্যেই দলের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে বব নিজেকে প্রতিষ্ঠিত করেছে। সে এমন একজন খেলেয়াড় যার মধ্যে শেখার ক্ষুধা আছে। পেপের কাছ থেকে সে সবসময়ই নতুন কিছু শিখতে চায়। পুরো কোচিং স্টাফ তাকে দলে পেয়ে দারুন খুশী। প্রতিনিয়ত সে নিজেকে উন্নত করছে। আশা করছি ভবিষ্যতে সিটির সাফল্যে সে অবদান রাখতে পারবে।’

এই বিভাগের আরও খবর