লালমনিরহাট বার্তা
বুড়িমারী স্থলবন্দরে পদোন্নতি ও বদলীজনিত বিদায় সংবর্ধনা
স্টাফ রিপোর্টার | ৮ মে, ২০২৩, ১১:৫৮ AM
বুড়িমারী স্থলবন্দরে পদোন্নতি ও বদলীজনিত বিদায় সংবর্ধনা

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরের দু'জন কর্মকর্তার পদোন্নতি ও বদলীজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার ( ০৮মে) স্থলবন্দর কর্তৃপক্ষের সভাকক্ষে সংবর্ধনা অনুষ্ঠান করা হয়।

এতে সভাপতিত্ব করেন- বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের বুড়িমারী বন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) গিয়াস উদ্দিন। বক্তব্য দেন বুড়িমারী স্থল শুল্ক স্টেশনের (কাস্টমস্) ডেপুটি কমিশনার বিল্লাল হোসেন, সি অ্যান্ড এফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি ছায়েদুজ্জামান সায়েদ, কাস্টমসের রাজস্ব কর্মকর্তা মজিদুুল ইসলাম, পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তা কর্মকর্তা মাহবুব হাসান ও রাসেল শেখ, লালমনিরহাট চেম্বার এন্ড কমার্সের পরিচালক এবং আমদানি কারক হুমায়ুন কবির সওদাগর, সি অ্যান্ড এজেন্ট আশিকুর রহমান পরাগ, রেজাউল করিম রেজওয়ান এবং সি অ্যান্ড এফ এজেন্ট কর্মচারী এসোসিয়েশনের আহবায়ক সদস্য আইয়ুব আলী সরকার প্রমুখ।

গত ২৫ আগস্ট ২২ খ্রি. তারিখে কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দর থেকে ট্রাফিক পরিদর্শক মাহবুব হাসান, দিনাজপুরের হিলি স্থলবন্দর হতে ওয়্যার হাউজ সুপারিনটেনডেন্ট রাসেল শেখ বদলী হয়ে বুড়িমারী স্থলবন্দরে আসেন আট মাস পর মাহাবুব হাসান সহকারী পরিচালক (ট্রাফিক) এবং রাসেল শেখ ট্রাফিক পরিদর্শক পদে পদোন্নতি পান।

এই বিভাগের আরও খবর