লালমনিরহাট বার্তা
সিনেমাটি ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হবে: সারা
বার্তা অনলাইন ডেস্কঃ | ১৪ আগ, ২০২২, ১১:৫৩ AM
সিনেমাটি ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হবে: সারা

ক্যারিয়ারে এরইমধ্যে ৫টি সিনেমা যুক্ত করেছেন সাইফ কন্যা সারা আলী খান। বর্তমানে তার হাতে রয়েছে নির্মাতা পবন ক্রিপলানির ‘গ্যাসলাইট’ সিনেমার কাজ। পাশাপাশি ক’দিন আগেই তিনি শেষ করেছেন নির্মাতা লক্ষ্মণ উতেকারের ‘লুকাচুপি টু’ সিনেমার শুটিং।এতে ভিকি কৌশলের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে সারাকে। আসছে ডিসেম্বরে মুক্তি প্রতীক্ষিত এ সিনেমাটি ঘিরে বলিপ্রেমীদের মাঝে বেশ আলোচনাও তৈরি হয়েছে। তবে এরইমাঝে নতুন দুই সিনেমার খবরে শিরোনামে এলেন এই অভিনেত্রী।

নির্মাতা ও প্রযোজক করণ জোহরের নতুন দুটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সারা। বিষয়টি নিশ্চিত করেছেন করণ জোহর নিজেই।এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে করণ বলেন, ‘সারা আলী খান আমার আমার প্রযোজিত দুটি সিনেমায় যুক্ত হচ্ছেন। যার একটি অ্যামাজনের জন্য নির্মিত হবে। সিনেমা দুটি তার ভবিষ্যতের পথ মসৃণ করবে।’

সারা আলী খান
সারা আলী খান

জানা গেছে, অ্যামাজন প্রাইমের জন্য নির্মিতব্য সিনেমাটি ভারত ছাড়ো আন্দোলনের ওপর ভিত্তি করে নির্মিত হবে। যেটি পরিচালনা করবেন কানন আইয়ার।

এ প্রসঙ্গে সারা আলী খান বলেন, ‘ঐতিহাসিক গল্পে কাজ করার ইচ্ছেটা এবার পূরণ হতে যাচ্ছে। করণ জোহরের প্রতি কৃতজ্ঞ। কারণ তিনি এমন একটি চরিত্রের জন্য আমাকে যোগ্য মনে করেছেন। আমার বিশ্বাস সিনেমাটি ক্যারিয়ারের টানিং পয়েন্ট হবে।(সূত্রঃ ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর