লালমনিরহাট বার্তা
রংপুর সিটিকর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলনের ইশতেহার ঘোষণা
রংপুর অফিসঃ | ১৪ ডিসে, ২০২২, ১০:৩৯ AM
রংপুর সিটিকর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলনের ইশতেহার ঘোষণা

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র হাতি প্রতিকের মেয়র প্রার্থী লতিফুর রহমান মিলন নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।বুধবার (১৪ ডিসেম্বর) সকাল ১১ টায় নগরীর গুপ্ত পাড়ায় প্রধান নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নৌকা লাঙলের পর স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে তিনি এ১৭ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।নির্বাচনী ইশতেহারে দুর্নীতিমুক্ত ও নাগরিক মর্যাদা সম্পুন্ন সিটি কর্পোরেশন বিনির্মানে আধুনিক, পরিছন্ন, দুষ্টিনন্দন, পরিবেশবান্ধব মহানগরী গড়ার অঙ্গিকার করে উন্নয়নের ১৭ দফা প্রতিশ্রæতি তুলে ধরেন লতিফুর রহমান মিলন।

এসময় তিনি বলেন, আমি রংপুরের সন্তান ও আপনাদের আপনজন। আপনাদের সুখে দুখে আমার জীবন ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। রংপুর আমাদের আনন্দ বেদনা, হাসি কান্নায়, মমতামাখা গর্বের মহানগরী। আমি এই ঐতিহাসিক নগরীর সন্তান হিসেবে নির্বাচনী প্রতিশ্রæতি অনুযায়ী ঐতিহ্য ও আধুনিকতার সমন্বয়ে বাসযোগ্য অত্যাধুনিক নগরী গড়ে তুলতে চাই। নগরবাসীর বেকার সমস্যা সমাধানে কল্পে “আধুনিক কৃষি ভিত্তিক শিল্পনগরী গঠন ও পরিবর্তনের অঙ্গিকারবদ্ধ হয়ে আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদে হাতি মার্কায় নগরবাসীর কাছে ভোট চান তিনি। তার নির্বাচনী ইশতেহারে নগরীর বিকল্প রাস্তা, ফ্লাইওভার ও ট্রাফিক ম্যানেজমেন্ট সিস্টেম নির্মাণ করে যানজটমুক্ত যোগাযোগ ব্যবস্থা এবং ফ্রী ওয়াইফাই জোন তৈরী করে বেকার যুবক-যুবতীদের অনলাইন প্লাটফর্মে আয়ের ব্যবস্থা করা।

নগরীর বুকচিড়ে প্রবাহিত শ্যামাসুন্দরী খাল, চিকলী বিল, নাচনিয়ার বিল, কুকরুল কেডি ক্যানেলসহ বর্ধিত ওয়ার্ডবেষ্টিত ঘাঘট নদীকে ঘিরে পরিকল্পনা, হাটবাজারগুলোর আধুনিকায়ন, সিনিয়র সিটিজেনদের জন্য অত্যাধুনিক হাসপাতাল, শিক্ষা প্রতিষ্ঠান বাড়ানো, দরিদ্র ও মেধাবীদের শিক্ষাবৃত্তি, পাইপলাইনের মাধ্যমে আবাসিক গ্যাসের সংযোগ ও ক্ষুদ্র ও মাঝারী শিল্প প্রতিষ্ঠান গড়া, ঢাকাগামী দিবা ও রাত্রীকালিন ট্রেনের আরো ব্যবস্থা, মশক নিধন, মসজিদ মন্দির, কবরস্থান, শ^শানে পৃষ্ঠপোষকতা. সামাজিক ও সাংস্কৃতিক এবং খেলাধুলায় প্রজন্মকে সম্পৃক্ত করা, স্বাস্থ্যসেবাসহ দরিদ্র ও স্বল্প আয়ের মানুষদের জীবনমান পরিবর্তনেই হবে তার সর্বাধিক অগ্রাধিকার বলে ইশতেহাওে উল্লেখ করেন।

এসময় লতিফুর রহমান মিলনের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য এস এম আসিফুল ইসলাম, দিলীপ ঘোষ, মুহিদ ইবনে ফেরদৌস শান্ত, খোকন সরকারসহ অন্যান্য কর্মী সমর্থকরা। উল্লেখ্য ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন রংপুর মেট্রো কোতয়ালী থানা আওয়ামীলীগের সহ-সভাপতি পদে থেকে নির্বাচন করায় তাকে দল থেকে বহিস্কার করা হয়। তিনি বর্তমানে রংপুর জেলা ও বিভাগীয় ডেইরি ফার্মাস এসোসিয়েশনের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন এবং রংপুর সিটিতে প্রায় ২০ হাজার খামারী রয়েছে।

এই বিভাগের আরও খবর