লালমনিরহাট বার্তা
জীবনে আমি কোনো দর্শককে নিরাশ করিনি: মিলা
বার্তা অনলাইন ডেস্কঃ | ১২ মার্চ, ২০২২ ৫:২৭ AM
জীবনে আমি কোনো দর্শককে নিরাশ করিনি: মিলা
এদেশের পপ গানে মিলার মতো জনপ্রিয়তা বা ক্রেজ অন্য কেউ পাননি। প্রথম অ্যালবাম দিয়েই সারাদেশে সাড়া ফেলে দিয়েছিলেন। এরপর একে একে জীবনে শুধু সাফল্যই গুনেছেন। মাঝে ব্যক্তিগত কারণেই খানিক বিরতি নিয়ে আবারও সরব হয়েছেন।

মিলার কথায়, কোনোদিনই আমি হারিয়ে যাইনি। কারণ গানটাই আমার প্রথম প্রেম, একান্ত ভালোবাসা। আমার শ্রোতাদের কারণেই আমি আজকের মিলা। তাই যতকিছুই হোক মিলা স্টেজ শো করে গেছেন। যদিও করোনার কারণে বিরতিতে যেতে হয় তাকে। তবে সাম্প্রতিক সময়ে যেন আবার চেনা রূপে ফিরেছেন এই তারকা। করোনার এই কঠিন সময়েও বড় শোগুলো নিয়ে ব্যস্ত রয়েছেন মিলা। এরমধ্যে চলতি মাসের ২ তারিখ আড়ং ডেইরি ফার্ম শোতে পারফর্ম করেছেন তিনি। আর ৪ঠা মার্চ তিনি পারফর্ম করেছেন আর্মি স্টেডিয়ামে। বিজিএমইএ ফুটবল ফাইনাল কাপের ওপেনিং অনুষ্ঠানে গেয়েছেন তিনি। এই দুই শোতেই শ্রোতা-দর্শক মেতেছিলেন মিলার গানে। শুধু তাই নয়, সামনেও অনেক শোতে তিনি গাইবেন বলে জানালেন। আর তার জন্যই নিয়মিত প্র্যাকটিসে অংশ নিচ্ছেন ব্যান্ডের সঙ্গে। তাছাড়া নতুন গানও তৈরি করছেন এ তারকা।

এ বিষয়ে মিলা বলেন, ‘আমাকে স্টেজে সবাই খুব মিস করেছে। আমি নিজেও স্টেজকে মিস করেছি। স্টেজের জন্যই মানুষ আমাকে এত চায়। জীবনে আমি কোনো দর্শককে নিরাশ করিনি।’

মিলা যোগ করে বলেন, ‘করোনার পর শোগুলোতে আমার গানে মানুষ যে আনন্দ করেছে, হেসেছে সেটা আমাকে তুন উদ্যমে বাঁচার সাহস দিয়েছে। আর্মি স্টেডিয়ামের একটি কথা শেয়ার করি। ৪ তারিখের প্রোগ্রামে একটি লোক ব্যাকস্টেজে এসে বললেন, তিনি আমার বড় ভক্ত। তিনি কর্পোরেট চাকরি করেন। আমি পায়ে বুট পরি বলে তিনিও সেখানে বুট পরে এসেছেন। আমি অবাক হলাম। তিনি আমার দোলা দে গান এ নাচতে চাইলেন। সঙ্গে সঙ্গে চোখে পানি চলে এলো। গানটি স্টেজে তার জন্য গেয়েছি এবং তাকে ডেকে ছবিও তুলেছি। এই যে মানুষের ভালোবাসা, এটাই নতুন করে প্রেরণা জোগাচ্ছে আমাকে।’ নতুন গান কবে নাগাদ আসছে। ভক্তরাতো নতুন গানের অপেক্ষাতেও আছেন? মিলা হেসে বলেন, ‘আমি জানি সবাই আগ্রহ নিয়ে অপেক্ষা করছে আমার নতুন গানের। আমি কাজ করছি। যদি বড় কোনো ধরনের সমস্যা না হয় তবে ঈদে গান প্রকাশ করবোই ইনশাআল্লাহ।’

এরই ভেতরে নতুন গানের কাজও শুরু করেছেন মিলা। এছাড়া দেশের বাইরে বেশ কিছু শোয়ের ব্যাপারেও কথা চলছে। খুব শিগগিরই সেই টু্যরগুলোও চূড়ান্ত করবেন বলে জানালেন তিনি।(সুত্র:ইত্তফোক)
এই বিভাগের আরও খবর