লালমনিরহাট বার্তা
তথ্য প্রতিমন্ত্রীর অপসারণের দাবীতে ছাত্র সমাজের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
রংপুর অফিসঃ | ১৭ অক্টোবর, ২০২১ ১:৫৪ PM
তথ্য প্রতিমন্ত্রীর অপসারণের দাবীতে ছাত্র সমাজের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
রংপুরে তথ্যপ্রতিমন্ত্রী ডাক্তার মুরাদের অপসারণের দাবীতে ছাত্র সমাজ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।রাষ্ট্র ধর্ম ইসলাম ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ কে কটুক্তি করার প্রতিবাদে ১৭ অক্টোবর (রবিবার) বেলা ১২ টায় জাতীয় পার্টি রংপুর সেন্ট্রাল রোডস্থ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পার্টি অফিসে সমাবেশ করেছে।
এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রংপুর সিটি করর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এস এম ইয়াসির, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাজী আঃ রাজ্জাক,মহানগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান,হাসানুজ্জামান নাজিম,আমিনুল ইসলাম,শাহিন হোসেন জাকির, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর কমিটির সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, রংপুর জেলা ছাত্র সমাজের আহবায়ক আরিফুল ইসলাম,বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আরিফ আলী, জেলা সদস্য সচিব সৈকত,ইঞ্জিনিয়ার আল আমীন সুমন, কারমাইকেল কলেজের যুগ্ন আহবায়ক কামরান হোসেন ।
বক্তারা বলেন অতিসত্বর ডাক্তার মুরাদ কে অপসারন করে রাষ্ট্রদ্রোহী মামলা করতে সরকারের প্রতি আহবান জানান, নতুবা রংপুরে দূর্বার আন্দোলনের হুমকি দেন তারা।
এসময় রংপুর সিটি করর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রাষ্ট্র ধর্ম ইসলাম নিয়ে ষড়যন্ত্র করলে আগুন জলবে।অর্বাচীন বাচাল মন্ত্রীদের মন্ত্রীদের মন্ত্রী পরিষদে না রাখার আহবান করেন তিনি।এই দেশে হিন্দু মুসলিমদের বন্ধ ঐক্যবদ্ধ বন্ধন। ডাক্তার মুরাদ কার এজেন্ট এটা খুজে বের করতে হবে। এই আন্দোলন বেগবান হবে যদি তাকে অপসারন করার আহবান জানান। তিনি আরো বলেন জাতীয় পার্টি কোন কর্মসূচি না দিলেও রংপুর জাতীয় পার্টি আন্দোলন শুরু করবে।
এই বিভাগের আরও খবর