লালমনিরহাট বার্তা
রংপুরে গোসেলের ভিডিও ছড়িয়ে দেয়ার ভয়  দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ ধর্ষক গ্রেফতার
রংপুর অফিস : May 29, 2021, 6:04:04 PM সময়ে

রংপুরে গোসেলের ভিডিও ছড়িয়ে দেয়ার ভয়  দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ ধর্ষক গ্রেফতার

রংপুর নগরীর ২৮ নং ওয়ার্ডের চকবাজার আশরতপুরে গোপনে এক স্কুলছাত্রীর (১৪) গোসলের ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সীমান্ত ইসলাম  সোহেল (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।গতকাল শুক্রবার (২৮ মে) রাতে চকবাজার আশরতপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানায় ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন মেয়েটির বাবা।গ্রেফতার কৃত সোহেল ওই এলাকার শহিদুল ইসলাম কবিরাজের ছেলে এবং রংপুর ভকেশনাল ইন্সটিটিউটের দশম শ্রেণির ছাত্র। আর ধর্ষণের শিকার মেয়েটি স্থানীয় একটি স্কুল অ্যান্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্রী।


মামলা ও মেয়েটির পরিবার সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে মেয়েটির মামাতো ভাই সীমান্ত ইসলাম  সোহেল গোপনে মুঠোফোনে ওই স্কুলছাত্রীর গোসলের ভিডিও ধারণ করে। পরে তা ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। সর্বশেষ গত ১৯ মে চকবাজার আশরতপুর এলাকার একটি মেসে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে সোহেল। এর পরের দিন মেয়েটি বাড়িতে কাউকে না জানিয়ে ঢাকা চলে যায়। পরে গত ২৭ মে সে বাড়িতে ফিরে আসে। এ নিয়ে পরিবারের লোকজন তাকে জিজ্ঞেস করলে সে ধর্ষণের বিষয়টি তার অভিভাবকদের  জানায়।


এদিকে, অভিভবাকদের মাঝে বিষয়টি জানাজানি হলে ২৮ মে তাজহাট থানায় ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন মেয়েটির বাবা। মামলা দায়েরের পরপরই অভিযুক্ত সোহেলকে গ্রেফতার করে পুলিশ। গতকাল শনিবার (২৯ মে) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা তাজহাট থানার এসআই সুলতানা খাতুন সাংবাদিকদের জানান, মেয়েটির জবানবন্দী রেকর্ডের জন্য তাকে আদালতে নেয়া হয়েছে। এছাড়া তার মেডিকেল পরীক্ষা করা হবে এবং অভিযুক্ত সোহেলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।