লালমনিরহাট বার্তা
পাটগ্রামে ভাওয়াইয়া শিল্পিদের মিলনমেলা ও সংবর্ধনা
স্টাফ রিপোর্টার | ২০ অক্টো, ২০২২, ৯:৪৭ AM
পাটগ্রামে ভাওয়াইয়া শিল্পিদের মিলনমেলা ও সংবর্ধনা

দেশের বিভিন্ন স্থান থেকে আসা বাংলাদেশ বেতার ও টিভির এবং স্থানীয় ভাওয়াইয়া শিল্পিদের মিলনমেলা, সংবর্ধনা অনুষ্ঠান করা হয়েছে। লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নে এ উপলক্ষ্যে আলোচনাসভা এবং মনোজ্ঞ ভাওয়াইয়া গান পরিবেশন করা হয়।

পাটগ্রাম উপজেলার টংটিং ডাঙ্গা এলাকার জগতবেড় উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার (১৯ অক্টোবর) রাতে সংবর্ধনা, আলোচনাসভা ও মনোজ্ঞ ভাওয়াইয়া গানের আয়োজন করে শমসের আলী প্রধান একাডেমি।

উত্তরবঙ্গের জনপ্রিয় সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শমসের আলী প্রধান একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক আমেরিকা প্রবাসী গীতিকার, সুরকার ও ভাওয়াইয়া শিল্পি মোহর খাঁনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুল। এতে সভাপতিত্ব করেন শমসের আলী একাডেমির সভাপতি বাংলাদেশ বেতার শিল্পি এস.এম নজরুল ইসলাম।

মিলনমেলা, সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ বেতার ও টেলিভিশনের ভাওয়াইয়া শিল্পি একেএম মোস্তাফিজুর রহমান, সালমা মোস্তাফিজ, অনন্ত কুমার দেব, শফিকুল ইসলাম, জীবন কুমার পোদ্দার, প ানন রায়কে সংবর্ধনা দেওয়া হয়। এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে ২১ শে পদক প্রাপ্ত সমাজসেবক, সাহিত্যিক ও আইনজীবি এস এম আব্রাহাম লিংকন, বীর মুক্তিযোদ্ধা ও অধ্যক্ষ (অব.) এম ওয়াজেদ আলী, পাটগ্রাম সরকারী কলেজের অধ্যক্ষ (ভার.) হাবিবুর রহমান উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন-শমসের আলী একাডেমির সাধারণ সম্পাদক শাহীদুজ্জামান লাবলু এবং উপস্থাপনা করেন জোবাইদুল ইসলাম বুলবুল। অনুষ্ঠানে ব্যাপক মানুষের উপস্থিতি ঘটে।

এই বিভাগের আরও খবর