লালমনিরহাট বার্তা
আজ তবলীগ জামাতের লালমনিরহাট জেলা ইজতেমা আখেরি মোনাজাত
স্টাফ রিপোর্টারঃ | ১০ ডিসেম্বর, ২০২১ ২:৪৮ AM
আজ  তবলীগ জামাতের লালমনিরহাট জেলা ইজতেমা  আখেরি মোনাজাত
আজ ১০ ডিসেম্বর জুম্মা‘র নামাজ এর পর আখেরি মোনাজাতে মধ্যদিয়ে শষে হতে যাচ্ছে তিন দিন ব্যাপী জেলা কালেক্টরেট মাঠে তবলীগ জামাতের লালমনিরহাট জেলা ইজতেমা ।
গত ৮ ডিসেম্বর ফজরের নামাজের পর কাকরাইল মাকার্সের মওলানা গোলাম মোস্তফা এর বয়ানের মধ্য দিয়ে ইজতেমার কার্যক্রম শুরু হয়। পরে ইজতেমা মাঠে কর্তৃব্যরত বিভিন্ন নজমের সাথীদের উদ্দেশ্যে বয়ান করেন মওলানা শাহাদৎ হোসেন। বাদ জোহর বয়ান করেন নাইজেরিয়ার নাগরিক তবলীগের সাথী আব্দুল্লাহি ওয়ালাওয়ালি। বাদ আছর বয়ান পেশ করেন প্রফেসর আরিফ। বাদ মাগরিব বয়ান পেশ করেন মওলানা মোস্তফা। জেলা ইজতেমার কার্যক্রম চলছে। আজ ১০ ডিসেম্বর বাদ জুম্মা দেশ, জাতি ও মুসলিম উম্মার কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে আখেরী মুনাজাত অনুষ্ঠিত হবে।

জেলা ইজতেমা সফল করার জন্য বিভিন্ন নজমের কমিটি গঠন করে তবলীগের সাথীদেরকে দায়িত্ব দেওয়া হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে ২০ হাজারের বেশী তবলীগ জামাতের সাথী এ ইজতেমায় অংশগ্রহণ করেন। আইন শৃংখলা রক্ষায় পুলিশ ও আনসার বাহিনী কর্মকর্তা রয়েছে।
জেলা ইজতেমার মাধ্যমে বার্ষিক চিল্লাহ্, ১ চিল্লাহ্, ৩ চিল্লাহ্ ও ৩ দিনের চিল্লাহ্ ও বিদেশ সফরের সাথী নির্বাচন করে দেশের বিভিন্ন জেলা ও বিদেশে প্রেরণ করা হবে।
এই বিভাগের আরও খবর