লালমনিরহাট বার্তা
সংসদ সদস্য মাসুদা এম রশিদ চৌধুরীর মৃত্যুতে- জাতীয় পার্টি চেয়ারম্যান-এর শোক
বার্তা ডেস্কঃ | ১৩ সেপ, ২০২১, ৭:৫০ AM
সংসদ সদস্য মাসুদা এম রশিদ চৌধুরীর মৃত্যুতে- জাতীয় পার্টি চেয়ারম্যান-এর শোক
ঢাকা- ১৩ সেপ্টেম্বর, সোমবার ২০২১: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অধ্যাপিকা মাসুদা এম রশিদ চৌধুরী (৭০) আজ ভোর রাতে আনুমানিক সময় ৩:৩০ মিনিটে রাজধানীর বারডেম হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আজ এক শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি মাসুদা এম রশিদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং মরহুমার বিদেহী রুহের মাগফিরাত কামনা করেছেন।

তিনি আরো বলেন- অধ্যাপিকা মাসুদা এম রশিদ চৌধুরী এমপি একজন ভালো মানুষ ছিলেন। তিনি অন্তত সৎ আদর্শবান বিনয়ী সদালাপী নেত্রী ছিলেন। তিনি দীর্ঘদিন যাবৎ জাতীয় পার্টির বিভিন্ন পদে বলিষ্ঠ নেতৃত্বের অবদান রেখেছেন। তাঁর মৃত্যুতে জাতীয় পার্টির অপুরনীয় ক্ষতি হলো যা সহসা পূরণ হওয়ার নয়। তিনি মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেছেন। তাঁর অবদানের কথা জাতীয় পার্টি চিরদিন কৃতজ্ঞতার সাথে স্মরণ রাখবে।

উল্লেখ্য অধ্যাপিকা মাসুদা এম রশিদ চৌধুরী এমপি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে দেশে বিদেশে চিকিৎসা নিচ্ছিলেন। সর্বশেষ রাজধানীর বারডেম হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মরহুমার জানাজার নামাজ আজ বাদ আছর কাকরাইলাস্থ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তিনি-১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

অনুরূপ এক শোকবার্তায় মাসুদা এম রশিদ চৌধুরী এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু। তিনি মরহুমার পরিবারের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

পৃথক এক শোকবার্তায় অধ্যাপিকা মাসুদা এম রশিদ চৌধুরী এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ জ্ঞাপন, পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ মশিউর রহমান রাঙ্গা এমপি। তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।
এই বিভাগের আরও খবর