লালমনিরহাট বার্তা
ইভিএম বুঝি না, আগে সরকাকে পদত্যাগ করতে হবে-মির্জা ফখরুল
স্টাফ রিপোর্টারঃ | ১২ মে, ২০২২, ৮:৪৫ AM
ইভিএম বুঝি না, আগে সরকাকে পদত্যাগ করতে হবে-মির্জা ফখরুল
ইভিএম বুঝি না, আগে সরকাকে পদত্যাগ করতে হবে, পরে নির্বাচন। নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন কমিশনের পরিচালনায় নির্বাচন হতে হবে। তার আগে কোনো নির্বাচন নয়। বৃহস্পতিবার (১২মে) বেলা সাড়ে ১১টায় লালমনিরহাট শহীদ সোহরাওয়ার্দী মাঠে বাইসাইকেল র‍্যালি উদ্বোধন অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, বর্তমান সরকার ৩৫ লাখ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। তাছাড়া ৬ লাখের বেশি মানুষ খুন ও গুমের শিকার হয়েছে। তাই জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।
তিনি বলেন, দেশনেত্রীসহ সব নেতাকর্মীকে মুক্তি দিতে হবে। পরে নিরপেক্ষ সরকারকে ক্ষমতা দিতে হবে। তারপরই এখানে নির্বাচন হবে।
এসময় তিনি লালমনিরহাট জেলা বিএনপির র‍্যালি প্রসঙ্গে বলেন, এটাকে আমি সাইকেল র‍্যালি বলতে চাই না। আমি এটাকে গণতন্ত্রের র‍্যালি বলে অভিহিত করতে চাই। আজকের এই র‍্যালির মধ্য দিয়ে নতুন যাত্রা শুরু হলো। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে আমরা যে স্বপ্ন দেখেছিলাম, যে চেতনার জন্য আমরা লড়াই করেছিলাম, সেই চেতনা, সেই স্বপ্নকে বাস্তবায়িত করতে আজ লালমনিরহাট থেকে গণতন্ত্রের নতুন যাত্রা শুরু হলো।
বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুর হাবিব দুলুর সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, ক্রীড়া কমিটির সদস্য সচিব ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর বিএনপির আহ্বায়ক একেএম মমিনুল হকসহ রংপুর বিভাগের বিএনপির নেতাকর্মীরা।
এই বিভাগের আরও খবর