লালমনিরহাট বার্তা
রংপুর মেডিকেলে প্রণোদনার দাবিতে পরিচালক কে অবরুদ্ধ করে নার্সদের বিক্ষোভ
রংপুর অফিসঃ | ১৭ অক্টোবর, ২০২১ ১২:৩৭ PM
রংপুর মেডিকেলে প্রণোদনার দাবিতে পরিচালক কে অবরুদ্ধ করে নার্সদের বিক্ষোভ
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে করোনাকালীন প্রণোদনার দাবিতে পরিচালক ডা. মো. রেজাউল করিমকে অবরুদ্ধ করে প্রধান ফটকে তালা দিয়েছেন হাসপাতালের নার্সরা। আজ ১৭ অক্টোবর সকাল সাড়ে দশটা থেকে এ দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করা হচ্ছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত কাজে যোগদান করবেন না বলে ঘোষণ দিয়েছেন নার্সরা।
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নার্স ফজলে রাব্বি লিখন বলেন, ‘সরকার আমাদেরকে দুটি বেসিক পরিমাণ প্রণোদনার ঘোষণা দিয়েছে। ডাক্তার-কর্মচারী সবাই পেয়েছেন। কিন্তু আমরা আজ পর্যন্ত পাইনি। সবশেষ গত মাসের ২২ তারিখে তালিকা দিয়েছি। কিন্তু সেই তালিকা পাঠানো হয়নি। আমরা জেনেছি, প্রণোদনার টাকা ফেরত গেছে। এ নিয়ে পরিচালকের কাছে জানতে চাইলে তিনি আমাদের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। অপর এক নার্স শাহিনা পারভীন বলেন, আমরা বারবার তার কাছে দিয়েছি। কিন্তু তিনি তালিকা পাঠাননি। আমরা কাজে যোগ দেব না। আমাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো।
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ফোরকান আলী বলেন, সকাল সাড়ে দশটার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কাছে গেলে তিনি অশোভন আচরণ করেন। ফুলদানি রাগে ছুড়ে ফেলেন, টেলিফোন ছুড়ে ফেলেন। আমরা তো তার কাছে করুণা চাচ্ছি না। তিনি আমাদের সঙ্গে খারাপ ব্যবহার করছেন। আমাদের দাবি পূরণ না হলে আমরা আন্দোলন চালিয়ে যাবো।
রংপুর হাসপাতালের পরিচালক ডা. মো. রেজাউল করিম এ বিষয় নিয়ে গণমাধ্যমকর্মীদের কাছে কোনো মন্তব্য করেননি।
এ খবর লেখা পর্যন্ত দাবি আদায় না হওয়ায় কাজে যোগদান করেনি নার্সরা।
এই বিভাগের আরও খবর