লালমনিরহাট বার্তা
ইত্তেফাকের প্রয়াত সাংবাদিক ওবাইদুল হকের সহধর্মীনী মনোয়ারা বেগম এর ইন্তেকাল
স্টাফ রিপোর্টারঃ | ২৬ আগস্ট, ২০২১ ৫:৪৬ AM
ইত্তেফাকের প্রয়াত সাংবাদিক ওবাইদুল হকের সহধর্মীনী মনোয়ারা বেগম  এর ইন্তেকাল
দৈনিক ইত্তেফাকের প্রয়াত সাংবাদিক ওবাইদুল হকের সহধর্মীনী মনোয়ারা বেগম আর নেই। ইন্নালিল্লাহি...রাজিউন। গতকাল বুধবার (২৫ আগস্ট) সন্ধায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নের কবিরমামুদ গ্রামের নিজ বাড়ীতে বাধক্যজনিত কারণে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স ছিল (১০২)। এর আগে তার স্বামী সাংবাদিক ওবাইদুল ১৯৯৭ সালের ২০ ফেব্রæয়ারি স্ত্রী-সন্তানসহ লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলার সাংবাদিককের কাঁদিয়ে মৃত্যুবরণ করেন। তিনি লালমনিরহাট জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্বপালনের পাশাপাশি ফুলবাড়ী উপজেলার দায়িত্বরত ছিলেন আর্শিরদশকের ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সাংবাদিক ওবাইদুল হক। তার স্ত্রী মনোয়ারা বেগম শুধু ওবাইদুল হকের সহধর্মীনী ছিলেন না, তিনি ছিলেন প্রয়াত সাংবাদিক ওবাইদুল হকের সহযোদ্ধা। মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে, তিন মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন মনোয়ারা বেগম।
বৃহস্পতিবার সকাল ১০ টায় কবিরমামুদ এলাকায় আসাদ-উদ-সিরাজী (রহঃ) কবর স্থানে প্রয়াত সাংবাদিক ওবাইদুল হকের কবরের পাশে মনোয়ারা বেগমের দাফন সম্পূর্ন হয়েছে। এই প্রয়াত সাংবাদিকের সহধর্মীনীর মৃত্যুতে লালমনিরহাট জেলা ও ফুলবাড়ী উপজেলার সাংবাদিকমহল, সুশীল সমাজ, পরিচিতজনসহ পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
লালমনিরহাট বার্তা পত্রিকার সম্পাদক এর শোক
দৈনিক ইত্তেফাকের প্রয়াত সাংবাদিক ওবাইদুল হকের সহধর্মীনী মনোয়ারা বেগম এর মৃত্যুতে লালমনিরহাট বার্তা পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু এক বৃবিতিতে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে ও তার পরিবারের প্রতি সমবেদনা জানান।
এই বিভাগের আরও খবর