লালমনিরহাট বার্তা
রংপুর রেলষ্টেশনে দৌঁড়ে রেললাইন পার হতে গিয়ে হাত-পা বিচ্ছিন্ন
রংপুর অফিস | ২৭ মার্চ, ২০২৩, ১১:৩৬ AM
রংপুর রেলষ্টেশনে দৌঁড়ে রেললাইন পার হতে গিয়ে হাত-পা বিচ্ছিন্ন

রংপুর রেলষ্টেশনে দৌড়ে রেললাইন পারাপারের সময় ট্রেনে কাটা পড়ে রাজু মিয়া (২২) নামে এক যুবকের এক হাত ও দুই পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (২৭ মার্চ) বেলা ১১ টার দিকে রংপুর রেল স্টেশনের প্লাটফর্মে এ ঘটনাটি ঘটে।দুর্ঘটনার শিকার রাজু মিয়ার রংপুর নগরীর আশরতপুর এলাকার বাসিন্দা। তার শারীরিক অবস্থা আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্লাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষায় থাকা ঘটনার প্রত্যক্ষদর্শী রোকন নামের এক যাত্রী জানান, ট্রেনটি থামার আগেই একজন দৌড়ে রেললাইন পারাপারের চেষ্টা করে। এসময় ট্রেনে কাটা পড়ে গুরুতর আহত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে রংপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিম বলেন, বেলা ১১ টার দিকে রংপুর রেল স্টেশনের প্লাটফর্মে একটি ট্রেন ধীরগতিতে থামার সময় রাজু মিয়া নামের এক যুবক রেললাইন পারাপারের চেষ্টা করলে এ দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে গুরুত্বর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

রংপুর রেলস্টেশন মাষ্টার শংকর গাঙ্গুলী জানান, প্লাফর্মে ট্রেন ধীরে চলে। এই সময়টা অনেকেই জীবনের ঝুঁকি নিয়ে রেললাইন পার হওয়ার চেষ্টা করে। এই ঝুঁকি নিয়ে পারাপারের চেষ্টা করার সময়ে এক যুবকের দুটি পা এবং একটি হাত বিচ্ছিন্ন হয়েছে।

এই বিভাগের আরও খবর