লালমনিরহাট বার্তা
মাদ্রাসাতুল হুফ্ফাজ কুড়িগ্রাম কর্তৃক আয়োজিত হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত
নুরুন্নবী সরকার পলাশ | ৯ ডিসেম্বর, ২০২১ ১১:০৩ AM
মাদ্রাসাতুল হুফ্ফাজ কুড়িগ্রাম কর্তৃক আয়োজিত হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত
০৯ ডিসেম্বর জামিয়া মুহাম্মাদিয়া মাখজানুল উলুম মাদরাসা, তালুক খুটামারা (বটতলা), লালমনিরহাট এ অনুষ্ঠিত হলো মাদ্রাসাতুল হুফ্ফাজ কুড়িগ্রাম কর্তৃক আয়োজিত ‘হিফজুল কুরআন প্রতিযোগিতা ২০২১-২০২২” বাছাই পর্ব।

বাছাই পর্বের প্রতিযোগিতায় ২টি গ্রæপে ১২টি প্রতিষ্ঠানের ৮০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। তাদের মধ্যে ২০ জন প্রতিযোগীকে বাছাই করে ইয়েস কার্ড দেয়া হয় এবং ৬ জন প্রতিযোগীকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এতে ২ গ্রæপে ১ম স্থান অধিকার করেছেন যথাক্রমে- জামিয়া রহিমিয়া জামতলা মাদরাসার জোনায়েদ হাসান এবং জামিয়া মুহাম্মাদিয়া মাখজানুল উলুম মাদরাসার মোঃ তানভীর আহমেদ। ইয়েস কার্ডপ্রাপ্ত ২০ জন প্রতিযোগী আগামী ১৫ জানুয়ারী ২০২২ কুড়িগ্রামে অনুষ্ঠিত চুড়ান্ত পর্বে অংশগ্রহণ করবে।

প্রতিযোগিতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামিয়া মুহাম্মাদিয়া মাখ্জানুল উলুম মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মুহাম্মদ আব্দুর রহমান। প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন অর্ধশতাধিক মাদরাসার মাশরাক্ব হাফেজ ক্বারী মাওলানা মোঃ ইউনুস মাহমুদ সাহেব। অন্যান্য বিচারক ছিলেন মাদরাসাতুল হুফফাজ কুড়িগ্রামের পরিচালক হাফেজ শহীদুল ইসলাম শহীদ ও হাফেজ মাওলানা মোঃ উমর হাসান। প্রতিযোগিতা পরিচালক হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মোঃ মফিজুল ইসলাম।
এই বিভাগের আরও খবর