লালমনিরহাট বার্তা
বেরোবির নতুন ছাত্র উপদেষ্টার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা
অনলাইন বার্তা ডেস্ক | ৫ সেপ্টেম্বর, ২০২১ ১১:৩৫ PM
বেরোবির নতুন ছাত্র উপদেষ্টার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা
বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) নতুন ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ও রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক নুরুজ্জামান খান।

রবিবার (৫ সেপ্টেম্বর) বেলা ১২টায় বিশ্বববিদ্যালয়ে অবস্থিত বঙ্গবন্ধুর স্থায়ী প্রতিকৃতিতে এ শ্রদ্ধা জানান তিনি।

এসময় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপতি এইচ এম তারিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ চৌধুরীসহ অন্যান্য শিক্ষক ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে নতুন এই ছাত্র উপদেষ্টা বলেন, এ বিশ্ববিদ্যালয়ের প্রধান সমস্যা সেশন জট।

এ বিষয়ে বিগত প্রশাসনের কাজ ছিল শুধু মুখে এবং কাগজে কলমে। কিন্তু বিশ্ববিদ্যালয়ের বর্তমান উপাচার্য অধ্যাপক ড. হাসিবুর রশীদ স্যারের নেতৃত্বে প্রশাসন শিক্ষার্থীদের সেশন জট নিরসনে ও শিক্ষার্থীদের নিয়ে কাজ করছেন।

বর্তমান উপাচার্য স্যারের নেতৃত্বে সেশনজট নির্মূল করা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। শুধু তাই নয়, শিক্ষার্থীদের স্বার্থ রক্ষায় কাজ করে যাওয়া প্রত্যয় ব্যক্ত করেন নতুন এই পরিচালক।

এর আগে একই দিন সকাল ১০টায় ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক হিসেবে যোগদান করেন তিনি। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানায় ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরে কর্মরত কর্মকর্তা-কর্মচারীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মুস্তাফা কামাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নুরুজ্জামান খান কে এ দায়িত্ব প্রদান করা হয়।
এই বিভাগের আরও খবর