লালমনিরহাট বার্তা
‘দ্রুত স্বাভাবিক জীবনে ফিরতে চাই’
বার্তা অনলাইন ডেস্কঃ | ১০ জানু, ২০২২ ৪:৩৬ AM
‘দ্রুত স্বাভাবিক জীবনে ফিরতে চাই’
বেশ কিছুদিন ধরেই সময়টা খারাপ কাটছে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের। সিনেমার আলোচনার বাইরে গিয়ে ২শ’ কোটি রূপির মানি লন্ডারিং মামলায় জড়িয়ে রীতিমতো বিপর্যস্ত তিনি।

শুরুতে এই মামলার মূল হোতা সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কের বিষয়টি জ্যাকলিন অস্বীকার করলেও ধীরে ধীরে তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশ্যে আসতে থাকে। ছবিগুলো নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পাশাপাশি ট্রলের শিকার হন তিনি। এ নিয়ে জ্যাকলিন খুবই বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন। তাই সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার আপত্তিকর ছবিগুলো আর প্রকাশ না করার অনুরোধ জানিয়েছেন তিনি। এমনকি ইনস্টাগ্রামে এক বিবৃতির মাধ্যমে অনুরোধ জানিয়ে নিজের অ্যাকাউন্টের কমেন্টস বক্স বন্ধ করে দিয়েছেন জ্যাকলিন।

বিবৃতিতে তিনি বলেন, ‘এই দেশ এবং এখানকার মানুষ আমাকে অনেক ভালোবাসা ও সম্মান দিয়েছে। আমি বর্তমানে জীবনের সবচেয়ে কঠিন সময় পার করছি। কিন্তু খুব দ্রুত এই অবস্থা থেকে মুক্তি চাই। তাই মিডিয়ার বন্ধুদের অনুরোধ করবো আমার ব্যক্তিগত জীবনের কোনো ছবি যেন আর প্রচার না করে। আপনি নিশ্চয়ই আপনার প্রিয়জনদের সঙ্গে এমন করবেন না। আমি নিশ্চিত আপনি আমার সঙ্গেও এটি করবেন না। আমার ভালো সময়ের মতো দুঃসময়ও দয়া করে পাশে থাকুন। আমার বিশ্বাস আমি ন্যায়বিচার পাবো এবং তাড়াতাড়ি স্বাভাবিক জীবনে ফিরতে চাই। ( সুত্র: ইত্তেফাক)
এই বিভাগের আরও খবর