লালমনিরহাট বার্তা
রংপুরের যাত্রী বেশে বাসে উঠে ডাকাতি : বাধা দেয়ায় চালককে কুপিয়ে হত্যা
রংপুর অফিসঃ | ১ সেপ, ২০২১, ১০:৪৮ AM
রংপুরের যাত্রী বেশে বাসে উঠে ডাকাতি : বাধা দেয়ায় চালককে কুপিয়ে হত্যা
রংপুরের পীরগঞ্জে যাত্রীবাহী বাসে ডাকাতির সময় বাঁধা দেয়ায় মনছুর আলী (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে ডাকাতরা। নিহত ব্যক্তি হানিফ পরিবহনের বাস চালক। ডাকাত সদস্যদের মারধরে গুরুতর আহত হয়েছেন বাসের সুপার ভাইজার ও হেলপার। গতকাল বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুুুর জেলার সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. কামরুজ্জামান। মঙ্গলবার দিবাগত গভীররাতে উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বিটিসি চম্পাগঞ্জ নামক স্থানে এ ঘটনা ঘটে।
এএসপি মোঃ কামরুজ্জামান জানান, ঢাকার গাবতলী থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসে যাত্রী বেশে ওঠে ডাকাত দলের সদস্যরা। বাসটি রাত ৩টার দিকে পীর গঞ্জের ধাপের হাট এলাকায় পৌঁছালে ডাকাত দলের সদস্যরা বাসটি তাদের নিয়ন্ত্রণে নিয়ে যাত্রীদের কাছ থেকে টাকা ও মোবাইলসহ তাদের সঙ্গে থাকা মালামাল লুট করতে থাকে। সময় বাস চালক বাঁধা দিতে গেলে তাকে কুপিয়ে গুরুতর জখম করে ডাকাতরা। এক পর্যায়ে বাসটি পীরগঞ্জ থানার শেষ সীমানা বিটিসি চম্পাগঞ্জ নামক স্থানে পৌঁছে ডাকাতরা বাস থেকে নেমে যায়। এ সময় সুপার ভাইজার ও হেলপার এগিয়ে গেলে তাদেরকেও মারধর করে ডাকাতরা। পরে খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের উদ্ধারসহ বাসচালককে স্বাস্থ্য কম্পেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, ডাকাতরা যাত্রীদের কাছ থেকে প্রয় ৪৫ হাজার টাকা ও ১২টি মোবাইল ফোন লুট করেছে বলে প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে। এব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে। ডাকাত সদস্যদের সনাক্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে চেষ্টা অব্যাহত রয়েছে।
এই বিভাগের আরও খবর